আজ বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ ।   ২২ মে ২০২৪ খ্রিস্টাব্দ

বরিস জনসন গোপনে বিয়ে করলেন তার বাগদত্তাকে

-Advertisement-

আরো খবর

- Advertisement -
- Advertisement -

আন্তার্জাতিক ডেস্ক : প্রধানমন্ত্রী বরিস জনসন ওয়েস্টমিনস্টার ক্যাথেড্রালের একটি গোপন অনুষ্ঠানে তাঁর বাগদত্তা ক্যারি সাইমন্ডসকে বিয়ে করেছেন বলে জানা গেছে। শনিবার ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও পরিবারের সামনে এই বিয়ে অনুষ্ঠিত হয়েছিল বলে বেশ কয়েকটি পত্রিকা জানিয়েছে।

৫৬ বছর বয়সী বরিস জনসনের এটি তৃতীয় বিয়ে।  ২৩ বছরের ক্যারি সিমন্ডসের  এটা প্রথম বিয়ে। এর আগে এক ঘোষণায় জানানো হয়েছিল যে, ২০২২ সালের জুলাই মাসে তাদের বিয়ের অনুষ্ঠান হবে। সে অনুযায়ী, আত্মীয়-স্বজনদের কাছে বিয়ের নিমন্ত্রণপত্রও পাঠানো হয়।

কিন্তু হুট করেই শনিবার তারা বিয়ে সেরে ফেলেন। ২০১৯ সালে যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী হন বরিস জনসন। এরপরই প্রেমিকা ক্যারি সিমন্ডসকে নিয়ে ডাউনিং স্ট্রিটে ওঠেন তিনি। তবে জনসনের বিয়ের বিষয়ে কোনো মন্তব্য করেনি ডাউনিং স্ট্রিট।

ক্যাথলিক এই অনুষ্ঠানটি আয়োজনের প্রস্তুতিতে গির্জার অল্প কিছু কর্মকর্তা অংশ নিয়েছিলেন। বিয়ে পড়ান ফাদার ড্যানিয়েল হামফ্রেস। দ্য সান বলছে, ডাউনিং স্ট্রিটের সিনিয়র কর্মকর্তারাও এই বিয়ের ব্যাপারে অবগত ছিলেন না।  শনিবার ব্রিটিশ সময় বেলা দেড়টার কিছু পরে ওয়েস্টমিনিস্টার ক্যাথেড্রাল থেকে সাধারণ জনগণকে সরে যেতে বলা হয়। এর আধা ঘণ্টা পর একটি লিমোতে চড়ে সেখানে হাজির হন সাদা পোশাক পরিহিত সিমন্ডস।

- Advertisement -

২০২০ সালের ফেব্রুয়ারিতে বাগদান ও ক্যারি সন্তানসম্ভবা থাকার খবর ঘোষণা করেন ব্রিটিশ প্রধানমন্ত্রী। ওই মাসেই দ্বিতীয় স্ত্রী মারিয়ানা হুইলারের সঙ্গে আনুষ্ঠানিক বিয়ে বিচ্ছেদ করেন তিনি। মারিয়ানা-বরিসের সংসারে দুই কন্যা ও দুই পুত্র রয়েছে।

সূত্র : বিবিসি নিউজ

আলোকিত প্রতিদিন / সা হা

- Advertisement -
- Advertisement -