আজ বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ ।   ২৫ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ

বরগুনায় মাস্ক নিয়ে ফের মাঠে পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক

-Advertisement-

আরো খবর

প্রতিনিধি, বরগুনা: করোনাভাইরাসের সংক্রমণ আবার বেড়ে যাওয়ায় বরগুনায় মানুষকে স্বাস্থ্যবিধি মানাতে রবিবার (২১ মার্চ) থেকে আবারও গত বছরের মতো মাঠে নেমেছে পুলিশ প্রশাসন। সড়কে মাস্ক বিতরণ করছে তারা, জনসচেতনতা তৈরিতে ‘মাস্ক পরার অভ্যাস, কোভিডমুক্ত বাংলাদেশ’ স্লোগানে উদ্বুদ্ধকরণ সভাও করছে। রমজানকে ঘিরে সংগঠিত যে কোনো অপরাধমূলক কর্মকাণ্ড এড়াতে ও বাড়তি সতর্কতা অবলম্বন করতে বরগুনায় অপরাধ ও অপরাধীদের সম্পর্কে মানুষকে সচেতন করতে মাঠে নেমেছেন পুলিশ সুপার মোহম্মদ জাহাঙ্গীর মল্লিক।
প্রচার প্রচারণা এবং বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কার্যক্রমে “মাস্ক পরার অভ্যাস, কোভিড মুক্ত বাংলাদেশ” এ মূলমন্ত্রকে সামনে রেখে রবিবার  পুলিশ সুপার  মুহম্মদ জাহাঙ্গীর মল্লিকসহ অন্যান্য পদস্থ কর্মকর্তাগণের নেতৃত্বে বরগুনা জেলা পুলিশের সকল ইউনিটে পৃথকভাবে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক প্রচার প্রচারণা এবং বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।
নতুন করে মহামারি করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় সম্মুখ সারির যোদ্ধা হিসেবে পুলিশ করোনা মোকাবেলায় সাধারণ জনগণকে মাস্ক পরতে উদ্ভুদ্ধকরণ ও অনুপ্রানিত করাসহ সচেতনতা বাড়াতে র‍্যালী ও মাইকিং করেন।
পুলিশ সুপার বিভিন্ন জনবহুল এলাকা, বাসাসহ বিভিন্ন যানবাহন ও বরগুনা শহরের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে এ কার্যক্রমে সরাসরি অংশগ্রহণ করাসহ তদারকি করেন। এই পরিস্থিতিতে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচার অন্যতম উপায় মাস্ক ব্যবহার করা।
আলোকিত প্রতিদিন/২১ মার্চ-২১/এসএএইচ
- Advertisement -
- Advertisement -