10:09 pm |আজ বৃহস্পতিবার, ১২ই ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে ফেব্রুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম:
ইইডি রাজশাহীর তত্ত্বাবধায়ক প্রকৌশলীর পদ এক বছর থেকে শূন্য সুনামগঞ্জে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে গ্রেফতার ৩৪ চুয়েটে গণিত বিভাগের আয়োজনে ‘ম্যাটল্যাব ও ল্যাটেক্স’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সাভার ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার ভিজিডি এর চাউল বিতরণ কর্মসূচির উদ্বোধন প্রধানমন্ত্রীর কাছে মুজাক্কির হত্যার সুষ্ঠু বিচারের দাবি পরিবারের সাদুল্লাপুরে জাতীয় পরিচয়পত্র স্মার্ট কার্ড বিতরণ সাংবাদিক মুজাক্কির হত্যা: রাজশাহীতে মানববন্ধন ও সমাবেশ চট্টগ্রাম কাস্টমসের নিলামে বিভিন্ন পন্যসহ শতাধিক সিএনজি রিকশা সুনামগঞ্জে কালের সাক্ষী শত বছরের পুরনো ঐতিহ্যবাহী পাগলা বড় মসজিদ
বিএনপি প্রার্থীর প্রচারণায় বাঁধা, পোস্টার ও মাইক ভাঙচুরের অভিযোগ

বিএনপি প্রার্থীর প্রচারণায় বাঁধা, পোস্টার ও মাইক ভাঙচুরের অভিযোগ

প্রতিনিধি, ভালুকা (ময়মনসিংহ): ময়মনসিংহের ভালুকা পৌরসভা নির্বাচনে জাতীয়তাবাদীদলের (বিএনপি) ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ্ব হাতেম খান তার নির্বাচনী প্রচারনায় বাঁধা, পোষ্টার ও মাইক ভাঙচুরসহ বিভিন্ন অভিযোগে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। ২৪ জানুয়ারী রোববার ভালুকা বাজারস্থ তার নিজস্ব কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়। আসছে ৩০ জানুয়ারী ভালুকা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে হবে।

এ সময় হাতেম খান বলেন, লুট নয়, ভোট চাই। ভোটাররা যাতে নির্ভিগ্নে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন সেজন্য সুন্দর সুষ্ঠু পরিবেশ তৈরি করার জন্য প্রশাসনের কাছে আপনাদের মাধ্যমে জোড় দাবী জানাচ্ছি। তিনি উপস্থিত সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, নৌকার মনোনীত প্রার্থীর লোকজন বিশাল মোটরসাইকেল শোডাউন করে এলাকায় ভীতির সৃষ্টি করছে, তাছাড়া বিভিন্ন ওয়ার্ডে আমার প্রাচার মাইক ভাঙচুর ও পোষ্টার ছিড়ে ফেলছে। তাছাড়া বর্হিরাগতরা পৌরসভায় প্রবেশ করে আমাদের দলীয় নেতা-কর্মী ও সাধারণ ভোটারদের ভয় ভীতি ও হুমকি প্রর্দশন করা হচ্ছে। হুমকীর কারণে গত শনিবার আমি নির্বাচনী প্রচারণা বন্ধ রাখি। পরে সরাসরি নির্বাচন অফিসারের সাথে সাক্ষাত করে প্রচারণায় বাঁধা আসবেনা মর্মে আআশ্বস্ত করা হলে রোববার বিকেল থেকে আবারো প্রচারনায় যাবো বলে সিদ্ধান্ত নিয়েছি। তিনি বলেন, উপজেলা রির্টানিং অফিসার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ওসি সাহেবের কাছে ফোন দিলেও আমার ফোন রিসিভ করেন না। আমি জীবনের নিরাপত্তার ব্যাপারেও চরম সঙ্কা প্রকাশ করছি। এসব ব্যাপারে রির্টারিং অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছি। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে তিনি সাংবাদিকদের কাছে সার্বিক সহযোগীতা কামনা করেন।

 

আলোকিত প্রতিদিন/২৪ জানুয়ারি-২০২১/জেডএন

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান