10:41 pm |আজ বৃহস্পতিবার, ১২ই ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে ফেব্রুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম:
ইইডি রাজশাহীর তত্ত্বাবধায়ক প্রকৌশলীর পদ এক বছর থেকে শূন্য সুনামগঞ্জে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে গ্রেফতার ৩৪ চুয়েটে গণিত বিভাগের আয়োজনে ‘ম্যাটল্যাব ও ল্যাটেক্স’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সাভার ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার ভিজিডি এর চাউল বিতরণ কর্মসূচির উদ্বোধন প্রধানমন্ত্রীর কাছে মুজাক্কির হত্যার সুষ্ঠু বিচারের দাবি পরিবারের সাদুল্লাপুরে জাতীয় পরিচয়পত্র স্মার্ট কার্ড বিতরণ সাংবাদিক মুজাক্কির হত্যা: রাজশাহীতে মানববন্ধন ও সমাবেশ চট্টগ্রাম কাস্টমসের নিলামে বিভিন্ন পন্যসহ শতাধিক সিএনজি রিকশা সুনামগঞ্জে কালের সাক্ষী শত বছরের পুরনো ঐতিহ্যবাহী পাগলা বড় মসজিদ
আলফাডাঙ্গায় ছিনতাই হওয়া বিকাশের ৩ লক্ষ টাকা উদ্ধার করেছে পুলিশ

আলফাডাঙ্গায় ছিনতাই হওয়া বিকাশের ৩ লক্ষ টাকা উদ্ধার করেছে পুলিশ

প্রতিনিধি, ফরিদপুর : গত ১০ জানুয়ারি দুপুর পৌনে ৩ টার দিকে আলফাডাঙ্গা থানাধীন নওয়াপাড়া সাকিনস্থ হাওড়ের ব্রীজের কাছে রফিক তালুকদারের বাড়ীর সামনে পাকা রাস্তার উপর ২টি মটর সাইকেল যোগে ৪ জন অজ্ঞাতনামা ছিনতাই কারী বিকাশের ডিএসও কামরুজ্জামান মিন্টর ব্যবহৃত মোটরসাইকেল ধাক্কা মেরে ফেলে দিয়ে তার মাথায় হাতুরী দিয়ে আঘাত করে এবং চাকু দিয়ে ভয় দেখিয়ে, পানিতে নামিয়ে জোর পূর্বক তার নিকট থাকা বিকাশের ৯,৯১,০০ (নয় লক্ষ একানব্বই হাজার) টাকাসহ টাকার ব্যগটি ছিনিয়ে নেয়।

ছিনতাইকারীরা চলে যাওয়ার সময় তাদের গায়ে থাকা ৩টি জ্যাকেট ১ হাফ হাতা সোয়েটার, ২টি শীতের টুপি ও মোটর সাইকেলের কাগজপত্রসহ টাকার খালী ব্যাগটি পানি পাড়া ব্রীজের নিকট ফেলে যায়।

উক্ত ছিনতাইয়ের ঘটনায় জ্যামসন ইন্টারন্যাশনাল বিকাশ ডিস্ট্রিবিউশন কোম্পানির ডিএসএম মোঃ ফয়সাল ইসলাম রাজিবের অভিযোগের ভিত্তিতে আলফাডাঙ্গা থানায় ১৩ জানুয়ারি একটি মামলা রুজু করা হয়।

ফরিদপুরের পুলিশ সুপার জনাব আলিমুজ্জামানের সার্বিক তত্বাবধানে উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা, আলফাডাঙ্গা, উক্ত ঘটনার সাথে জড়িত আসামী মোঃ শামীম শেখ (৩৪) এবং দিদার মুন্সী (৩২) কে গ্রেফতার করেন। আসামীদের দেওয়া তথ্যমতে ছিনতাইকৃত টাকার মধ্যে ৩ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে। বাকী টাকা এবং বাকী আসামীদের ধরার জন্য পুলিশের অভিযান অব্যহত আছে ।

 

আলোকিত প্রতিদিন/২৪ জানুয়ারি-২০২১/জেডএন

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান