8:00 pm |আজ বৃহস্পতিবার, ৭ই মাঘ ১৪২৭ বঙ্গাব্দ | ২১শে জানুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম:
অবশেষে ঠাকুরগাঁওয়ে মামার বাসা থেকে আটক গৃহকর্মী রেখা আশুলিয়ায় মার্কেট ভাংচুরের ঘটনায় মামলার বাদীর ভাইকে মারধর আমৃত্যু মানুষের সেবায় কাজ করে যাবো : আবিদা আজাদ ফরিদপুরে দ্বিতীয় দিনের মতো চলছে অবৈধ ইট ভাটায় অভিযান কুড়িগ্রামের টগরাইহাটে পূর্ণাঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপনের দাবিতে আলোচনা সভা বকশীগঞ্জে বসতভিটা ও ফসলি জমি দখলের অভিযোগ প্রতারণার কারিগর বিকাশ এজেন্ট : ফের সক্রিয় হয়ে উঠেছে বিকাশ প্রতারক চক্র আন্দরকিল্লা ৩২নং ওয়ার্ডে নির্বাচনী মতবিনিময় সভা সাভারে শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  আশুলিয়ায় সেনাবাহিনীর শীতকালীন প্রশিক্ষণ উপলক্ষে শীতবস্ত্র বিতরণ
জবি শিক্ষককের স্কাউটস ট্রেনিংয়ের সর্বোচ্চ স্বীকৃতি অর্জন

জবি শিক্ষককের স্কাউটস ট্রেনিংয়ের সর্বোচ্চ স্বীকৃতি অর্জন

প্রতিনিধি, জবি : জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউটের গ্রুপ সম্পাদক অধ্যাপক ড. মো: মনিরুজ্জামান খন্দকার বাংলাদেশ স্কাউটস ট্রেনিং এর সর্বোচ্চ স্বীকৃতি ফোর বিড্স (লিডার ট্রেনার) অ্যাওয়ার্ড অর্জন করেছেন।
রোববার (১০ জানুয়ারি) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান এবং ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ স্বীকৃতিপ্রাপ্ত বিশ্ববিদ্যালয় রোভার স্কাউটসের গ্রুপ সম্পাদক ড. মনিরুজ্জামানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এসময় উদ্ভিদবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান সহ অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুভূতি ব্যক্ত করে অধ্যাপক ড. মনিরুজ্জামান খন্দকার বলেন, এই অর্জনে আমি অত্যন্ত আনন্দিত। এই অর্জন শুধুমাত্র আমার একার নয়, এটি সম্পূর্ণ বিশ্ববিদ্যালয়ের জন্য একটি বিরাট অর্জন। আমি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সকল রোভারদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি।
উল্লেখ্য, ফোর বিড্স অ্যাওয়ার্ড এর পূর্বশর্ত অনুযায়ী ড. মনিরুজ্জামান ফিলিপাইনে এপিআর সি এল টি কোর্সে অংশগ্রহণ করেন। বাংলাদেশের পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে তিনিই প্রথম লিডার ট্রেনার হিসেবে এ স্বীকৃতি অর্জন করেছেন।

আলোকিত প্রতিদিন/১০ জানুয়ারি’২১/এমজ

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান