5:28 am |আজ মঙ্গলবার, ১২ই মাঘ ১৪২৭ বঙ্গাব্দ | ২৬শে জানুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের পরিবেশ সুষ্ঠু রয়েছে : সিইসি আলফাডাঙ্গায় ছিনতাই হওয়া বিকাশের ৩ লক্ষ টাকা উদ্ধার করেছে পুলিশ প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলো সাভারে ৪১টি পরিবার ঠাকুরগাঁওয়ে কৃষকদের প্রিয় হয়ে উঠেছে জৈবসার মাদারীপুরে শিক্ষকদের টাইমস্কেলসহ সুযোগ-সুবিধা বহাল রাখার দাবিতে মানববন্ধন ফরিদপুরে হতদরিদ্র পাঁচশ পরিবারের মাঝে এফডিএ’র লেপ বিতরণ দিনাজপুর গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়ক নির্মাণ কাজের অগ্রগতি প্রশংসনীয় বিএনপি প্রার্থীর প্রচারণায় বাঁধা, পোস্টার ও মাইক ভাঙচুরের অভিযোগ আ.লীগ মেয়র প্রার্থীর সমর্থনে বন্দর সিবিএ আয়োজিত সমাবেশ কুড়িগ্রাম পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ
এবার করোনা হানা দিয়েছে বার্সার শিবিরে

এবার করোনা হানা দিয়েছে বার্সার শিবিরে

নিজস্ব প্রতিবেদক: বার্সেলোনা ভক্তদের জন্য আবারো দুঃসংবাদ। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে হানা দিয়েছে ক্লাবটিতে। বার্সেলোনার কোচিং স্টাফদের দুজনের কোভিড-১৯ পজিটিভ আসায় বন্ধ করে দিতে হয়েছে অনুশীলন। নিজেদের অফিশিয়াল ওয়েবসাইটে খবরটি নিশ্চিত করেছে বার্সা।

ক্লাবটির পক্ষ থেকে জানানো হয়, দুজনের করোনা শনাক্তের ব্যাপারটি ক্রীড়া ও স্বাস্থ্য কর্তৃপক্ষকে জানানো হয়েছে। মঙ্গলবার লা লিগার নিয়ম মেনে সবার পরীক্ষা করা হবে। আপাতত অনুশীলন বন্ধ রাখা হয়েছে। অনুশীলনের নতুন সময় ও বিলবাওয়ের মুখোমুখি হওয়ার আগে সংবাদ সম্মেলনের বিষয়ে জানিয়ে দেওয়া হবে।

উয়েস্কার বিপক্ষে জয়ের পর আগামীকাল বুধবার ( ৬ জানুয়ারি) রাতে অ্যাথলেটিকো বিলবাওয়ের মুখোমুখি হওয়ার কথা ছিল বার্সেলোনার। তখনই এল দুঃসংবাদ। এর ফলে ম্যাচের আগে অনুশীলন পিছিয়ে দেওয়া হয়েছে। বিলবাওর বিপক্ষে ম্যাচ খেলতে যাওয়ার আগে বার্সেলোনার সব খেলোয়াড় ও কোচিং স্টাফের পুনরায় করোনা পরীক্ষা করা হবে। রিপোর্টের ওপর ভিত্তি করে পরবর্তী পদক্ষেপ নেবে বার্সা।

লা লিগায় বেশ উত্থান-পতনের মধ্য দিয়ে যাচ্ছে বার্সেলোনা। টানা ছয় ম্যাচ অপরাজিত দলটি। কিন্তু ঘরের মাঠে পয়েন্ট খুইয়েছে ভ্যালেন্সিয়া ও এইবারের বিপক্ষে। টানা দুই জয়ের পর কিছুটা আত্মবিশ্বাসী হয়ে ওঠা দলটাকে এবার নতুন করে ভাবতে হচ্ছে করোনা নিয়ে।

লা লিগার শীর্ষে থাকা অ্যাতলেটিকোর চেয়ে ১০ পয়েন্ট পিছিয়ে মেসির দল। এখন পর্যন্ত ১৬ ম্যাচে বার্সেলোনার পয়েন্ট ২৮। অন্যদিকে, তাদের চেয়ে এক ম্যাচ কম খেলেও ৩৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অ্যাতলেটিকো মাদ্রিদ। এছাড়া রিয়াল মাদ্রিদ আছে তালিকার দুইয়ে।

আলোকিত প্রতিদিন/৫ জানুয়ারি’২১/এমজ

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান