9:37 pm |আজ শনিবার, ১৫ই কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে অক্টোবর ২০২০ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম:
গোপালপুর ইউনিয়ন ভূমি অফিসে জাতীয় পতাকা উত্তোলিত হয় না

গোপালপুর ইউনিয়ন ভূমি অফিসে জাতীয় পতাকা উত্তোলিত হয় না

একেএম ফারুক হোসাইন, নোয়াখালী : বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়ন ভূমি অফিসে জাতীয় পতাকা উত্তোলিত না হওয়ার অভিযোগের ভিত্তিতে সরজমিনে ঘটনাস্থলে পরিদর্শনে গেলে জাতীয় পতাকা উত্তোলনের কোনো দৃশ্য পরিলক্ষিত হয়নি। এ বিষয়ে গোপালপুর ইউনিয়ন ভূমি সহকারী হাজেফ মোহাম্মদের বক্তব্য জানতে চাইলে, উত্তেজিত হয়ে তিনি বলেন, পতাকা উত্তোলন আমার বিষয় না। আপনারা যা পারেন করেন গিয়ে। বাংলাদেশের প্রতিটি পত্রিকায় এই সংবাদটি ছাপিয়ে দিন। পরে বলেন, পতাকার বিষয়টি এ অফিসের মালি দেখভাল করে । প্রতিষ্ঠান প্রধান হিসেবে তার ব্যর্থতার দায়ভার মালির উপর চাপিয়ে দেয়ায় উপস্থিত স্থানীয় জনগণের মাঝে ক্ষোভের সঞ্চার তৈার হয়।

এ বিষয়ে বেগমগঞ্জের সহকারী কমিশনার (ভূমি) মো: কামরুল হাসান জানান, পতাকা উত্তোলনের বিষয়ে আমাদের সুস্পষ্ট নির্দেশনা দেয়া আছে। এর পরেও যদি পতাকা উত্তোলন করা না হয় তাহলে বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্থানীয় গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো: কামরুল হুদা মিন্টু ক্ষোভ প্রকাশ করে অভিলম্বে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য ভূমি মন্ত্রীর দৃষ্টি আর্কষণ করেন।

নোয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান বলেন, পতাকা উত্তোলন না করা অপরাধ। এ বিষয়ে অভিযুক্তের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন করা হবে। উল্লেখ্য জাতীয় পতাকা অবমাননা আইনে কারাদন্ডের পাশাপাশি অর্থদন্ডের বিধান রাখা আছে।

 

আলোকিত প্রতিদিন/৬ অক্টোবর-২০২০/জেডএন

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান