9:32 pm |আজ শনিবার, ১৫ই কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে অক্টোবর ২০২০ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম:
বঙ্গবন্ধুর সমাধিতে বশেমুরবিপ্রবি’র নবনিযুক্ত উপাচার্যের পুষ্পস্তবক অর্পণ

বঙ্গবন্ধুর সমাধিতে বশেমুরবিপ্রবি’র নবনিযুক্ত উপাচার্যের পুষ্পস্তবক অর্পণ

যুথি সাহা, বশেমুরবিপ্রবি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য  হিসেবে কর্মক্ষেত্রে যোগদানের পর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি বেদীতে  পুষ্পস্তবক অর্পণ করেছেন অধ্যাপক ড. একিউএম মাহবুব। রবিবার দুপুরে টুঙ্গিপাড়ায় জাতির জনকের মাজারে তিনি এ শ্রদ্ধা নিবেদন করেন।
এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো: নূরউদ্দিন আহমেদ, প্রক্টর ড. মো: রাজিউর রহমান, শিক্ষক সমিতির সভাপতি ড. হাসিবুর রহমান, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. আব্দুর রহিম খান, আইন অনুষদের ডিন মো: আব্দুল কুদ্দুস মিয়া, মানবিক অনুষদের ডিন মো: আশিকুজ্জামান ভুঁইয়া, বিজনেস স্ট্যাডিস অনুষদের ডিন শেখ আশিকুর রহমান প্রিন্স সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ।
পুষ্পস্তবক অর্পন শেষে উপাচার্য কিছুক্ষন নীরবে দাঁড়িয়ে জাতির জনকের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন এবং ১৫ আগস্টে নিহত বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করেন।
এ সময় উপাচার্য বঙ্গবন্ধু সম্পর্কে বলেন, ‘আমি সর্বোপরি বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনা করি। তিনি অনন্য সাধারণ এবং প্রতিশীল বিশ্ববরেণ্য একজন নেতা ছিলেন । তিনি বিশ্বের স্বাধীনতাকামী মানুষের কণ্ঠস্বর ও পথিকৃৎ।’
আলোকিত প্রতিদিন/৭ সেপ্টেম্বর-২০২০/জেডএন

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান