আজ বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ ।   ২২ মে ২০২৪ খ্রিস্টাব্দ

দুই দিনে রাজধানীর আরও ২ হাজার মানুষের পাশে দক্ষিণ যুবলীগ

-Advertisement-

আরো খবর

- Advertisement -
- Advertisement -

::জোছনা মেহেদী::

দুই দিনে রাজধানীর দক্ষিণের আরও ২ হাজার অসহায় মানুষের কাছে পৌঁছলো যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হাসান খান নিখিলের সহযোগিতা। দক্ষিণ যুবলীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি আহম্মদ উল্লাহ মধু শাহাবাগ, খিলগাঁও, শাহজাহানপুরের অসহায়দের মাঝে এই সহযোগিতা পৌঁছে দেন।
এ সময় মধু বলেন ‘এটি একটি ধারাবাহিক প্রক্রিয়া। দেশে করোনাকালীন পরিস্থিতির শুরু থেকেই সরকারের পাশাপাশি যুবলীগ জনগণের পাশে আছে।’ তিনি বলেন, ‘রাজধানীতে বসবাসকারী অসহায় ও মধ্যবিত্তদের খোঁজখবর প্রতিনিয়ত রাখছেন তাদের নেতা চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হাসান খান নিখিল। এরই ধারাবাহিকতায়, তাদের নির্দেশনায় দক্ষিণের মানুষের কাছে পৌঁছে দিচ্ছি সহযোগিতা।’ এই ধারা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

মঙ্গলবার (১৬ জুন) ঢাকার শাহাবাগ ও খিলগাঁও থানার ১ ও ২০ নম্বর ওয়ার্ডের বিভিন্ন অঞ্চলে হতদরিদ্র ও মধ্যেবৃত্ত ১০০০ পরিবার এবং গত সোমবার শাহজাহানপুরের ১১ নম্বর ওয়ার্ড সহ বিভিন্ন অঞ্চলে ১০০০ পরিবারের মাঝে যুবলীগ চেয়ারম্যান পরশ ও সাধারণ সম্পাদক নিখিলের পক্ষে সহযোগিতা দেওয়া হয়।
শাহবাগ ও খিলগাঁওয়ে সহযোগিতা তুলে দেওয়ার সময় উপস্থিত ছিলেন ২০ নংওয়ার্ড বঙ্গবাজার মার্কেট মালিক সমিতির সভাপতি ও শাহবাগ থানা আওয়ামীলীগের সহ-সভাপতি লোকমান খান, মার্কেট সমিতির সহ-সভাপতি কবির আহাম্মদ এবং ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও খিলগাঁও থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম মাহবুব, ঢাকা দক্ষিণ মহানগর যুবলীগের উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফুর জামান, যুবলীগ নেতা এম একে আজাদ, আওয়ামীলীগের ধর্মবিষায়ক উপ-কমিটির সদস্য এ কে আজাদ সরকার, দক্ষিণ মহানগর যুবলীগ সহ-সম্পাদক মো. ইমরান খান,যুবলীগ নেতা শেখ তিতাস, নজরুল ইসলাম বাবু, মাহফুজুর রহমান, রবিউল ইসলাম, সওকত বাবু প্রমুখ। তত্ত্বাবধানে ছিলেন ২০ নম্বর ওয়ার্ড যুবলীগনেতা আলমগীর খান, মো. হাসান, আলমগীর মিঝি এবং ১ নম্বর ওয়ার্ড যুবলীগ নেতা এ এইচ মিসু।
সোমবারের কার্যক্রমে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শাহজাহানপুর থানা আওয়ামীলীগের সভাপতি আব্দুল লতিফ, মহিলা কাউন্সিলর ফারহানা ইসলাম ডলি, ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ইসমাইল হোসেন তপু প্রমুখ। কার্যক্রম তত্বাবধানে ছিলেন সঞ্জয় সঞ্জু, মোল্লা আজিজুল হক ও মো নাসির উদ্দিন।

- Advertisement -
- Advertisement -