8:27 am |আজ বুধবার, ৫ই কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ | ২১শে অক্টোবর ২০২০ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম:
ইহুদি ও খ্রিস্টান ধর্মের আলোকে আস্তিক্যবাদ: পর্ব- ৬/ সৈয়দ রনো মুজিববর্ষ উপলক্ষে গাইবান্ধা পৌরসভার ফ্রি কম্পিউটার প্রশিক্ষণের উদ্বোধন  ফুলবাড়ীতে বঙ্গবন্ধুকাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল অনুষ্ঠিত সোনারগাঁয়ে প্রতিপক্ষের দেওয়া আগুনে ফার্নিচার দোকান পুড়ে ছাই  টাঙ্গাইলে কলেজ ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ সাভারে মাদক ও কিশোর গ্যাং বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত  আস্তিক ও নাস্তিক্যবাদের দর্শন: পর্ব – ৪/ সৈয়দ রনো পটুয়াখালীতে ৬৬০০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ফেনীর লংমার্চে হামলা, বরিশালে ছাত্রফ্রন্টের প্রতিবাদ সুন্দরবন থেকে ২ চোরাকারবারীকে আটক করেছে কোস্টগার্ড
ফরিদপুরের রথখোলায় জমিজমার বিরোধে আহত ৩

ফরিদপুরের রথখোলায় জমিজমার বিরোধে আহত ৩

::সংবাদদাতা, ফরিদপুর::

ফরিদপুর শহরের রথখোলায় এলাকায় জমি সংক্রান্তের জেরে তিনজন গুরুতর আহত হয়েছে। জমিজমার বিরোধে এই ঘটনা ঘটেছে বলে জানা যায়। এ সময় আহত ফরিদপুর শহর স্বেচ্ছাসেবকলীগের সহ-সাংগঠনিক সম্পাদক উত্তম ঘোষের দোকানে মালামাল কেনা বাবদ নগদ ৬০ হাজার টাকা লুট করার অভিযোগও পাওয়া যায়। আহত অন্যরা হলেন- গৌর ঘোষ (৩৩), অলোক ঘোষ (২৯)।

আহতদের অভিযোগসূত্রে জানা যায়, গুরুতর আহত উত্তম ঘোষের স্ত্রী বাশন্তি রানী জানান, রথখোলা নদীর পারে ২.৫০ শতাংশ জায়গা বিকু নাথ ও কেষ্ট নাথের কাছ থেকে কিনে নেয়। কিন্তু দীর্ঘদিন যাবত আশন্ত কুমার সাহা গংরা অন্যায় ভাবে জোরদখল করার চেষ্টা করে আসছে। এ নিয়ে এলাকায় একাধিকবার এবং থানা পুলিশের মাধ্যমে সালিশ হলেও সমাধান হয়নি। পরে গতকাল বিকেলে অতর্কিত তাদের ওপর হামলা করা হয়। এ ব্যাপারে কোতয়ালী থানায় মামলার প্রস্তুতি চলছে বলে আহতের পরিবার জানান।

এ ব্যাপারে আহতের পরিবার কোতয়ালী থানায় ফোন করলে তাৎক্ষণিক কোতয়ালী থানা পুলিশ কর্মকর্তাগন হাসপাতালে গিয়ে আহতদের খোজখবর নেন এবং প্রতিপক্ষের হামলায় আহতের ব্যাপারটি নিশ্চিত হন বলে জানা যায়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান