10:17 pm |আজ সোমবার, ১০ই কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ | ২৬শে অক্টোবর ২০২০ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম:
বশেমুরবিপ্রবি শাখার উদ্যোগে বাঁধনের ২৩ বছর পূর্তি উদযাপন  বাবার বিরুদ্ধে শিশু কন্যাকে পাশবিক নির্যাতনের অভিযোগ সাভারে শিশু ধর্ষণের মামলায় গ্রেফতার-১ নোয়াখালীর সেই যুবলীগ নেতার বিরুদ্ধে এবার আরেক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ টাঙ্গাইলের বাসাইলে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত কিশোরীর মৃত্যু কুরআন শরীফের আলোকে আসমানী কিতাব যাবুর এ বর্ণিত আস্তিক্যবাদ: পর্ব- ৭/সৈয়দ রনো বীরগঞ্জে জাতীয় পার্টির বর্ধিত সভা অনুষ্ঠিত ফুলবাড়ী বাজারে সিসি টিভি ক্যামেরার উদ্বোধন করলেন পুলিশ সুপার  কক্সবাজার দক্ষিণ বনবিভাগের অবৈধ স্থাপনা উচ্ছেদঃ এক একর বনভূমি উদ্ধার      সাভারে দুই গণধর্ষণ মামলাসহ ১১ মামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার
ধর্ম প্রতিমন্ত্রী শেখ আবদুল্লাহ আর নেই

ধর্ম প্রতিমন্ত্রী শেখ আবদুল্লাহ আর নেই

ফাইল ফটো

::নিজস্ব প্রতিবেদক::
ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ আর নেই। তিনি রাজধানীর সম্মিলিতি সামরিক হাসপাতালে (সিএমএইচ) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার (১৩ জুন) দিনগত রাত ১২টার দিকে তার একান্ত ব্যক্তিগত সহকারী (এপিএস) নাজমুল হক সৈকত বিষয়টি নিশ্চিত করেছেন।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, কয়েকদিন ধরেই তিনি অসুস্থ ছিলেন। শনিবার রাতে তার হার্ট অ্যাটাক করে। রাত ১১টার দিকে তাকে সিএমএইচে নেওয়া হয়। সেখানে নেওয়ার পর দ্বিতীয়বার তার হার্ট অ্যাটাক করে। এর পরপরই তিনি রাত সাড়ে ১১টার দিকে মারা যান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান