আজ বুধবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ ।   ১৭ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ

কক্সবাজারে মাদকসহ ভুয়া এনএসআই কর্মকর্তা আটক

-Advertisement-

আরো খবর

- Advertisement -
- Advertisement -

::আবু সায়েম, কক্সবাজার::

কক্সবাজারে নাজমুল হক নামে এনএসআইয়ের ভুয়া কর্মকর্তাকে আটক করেছে সদর থানা পুলিশ। এসময় তার সহযোগী ড্রাইভারকেও আটক করা হয়। শনিবার (১৩ জুন) দুপুরে কলাতলীর হোটেল মিল্কিওয়ে থেকে তাকে আটক করা হয়। এসময় তার রুম থেকে ইয়াবা সেবনের সরঞ্জামাদিসহ ৬টি সিম কার্ড, দুটি মোবাইল ও একটি নোহা গাড়ি জব্দ করা হয়।

নাজমুল হক ময়মনসিংহ জেলার গফরগাঁও পৌরসভার পশু হাসপাতাল রোডের আব্দুল হাই এর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নাজমুল বিভিন্ন লোকের নিকট নিজেকে এনএসআই এর কর্মকর্তা পরিচয় দিয়ে অনৈতিক কাজ করত। বিগত দুই-তিন বছর ধরে নাজমুল কক্সবাজারে আসা-যাওয়া করতো। মূলত ইয়াবা ব্যবসার জন্যই সে আসত এবং কলাতলীস্থ ইয়াবা ব্যবসায়ীদের সাথে তার দহরম মহরম সম্পর্ক রয়েছে। এসময় বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তা পরিচয়ে অনৈতিক কার্যক্রম চালিয়ে যাচ্ছিল।
তাকে আটকের বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহাজাহান কবির দৈনিক আলোকিত প্রতিদিনকে বলেন, আটকের পর তাকে অধিকতর জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এনএসআই পরিচালকের ভুয়া পরিচয়ে ইয়াবা পাচারসহ নানা প্রতারণায় লিপ্ত ছিল বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। এছাড়া হুমকি ধামকি দিয়ে বিভিন্ন লোকজনের কাছ থেকে মোটা অংকের টাকাও হাতিয়ে নিয়ে আসছে। এবিষয়ে বিস্তারিত তদন্তের মাধ্যমে উদ্ঘাটন করা হবে।
অভিযান পরিচালনাকারী কর্মকর্তা কক্সবাজার সদর মডেল থানার উপ পরিদর্শক আরিফ উল্লাহ জানান, বিগত দুই-তিন বছর ধরে নাজমুল কক্সবাজারে আসা যাওয়া করছে। মূলত ইয়াবা ব্যবসার জন্যই সে আসত এবং কলাতলীস্থ ইয়াবা ব্যবসায়ীদের সাথে তার দহরম মহরম সম্পর্ক রয়েছে। তার বিরুদ্ধে মুক্তাগাছা থানায় মাদকের মামলা রয়েছে। কক্সবাজার শহরের কলাতলীর আইয়ুব নামের এক ব্যক্তি তার ইয়াবার পার্টনার। তাকে ধরার জন্য পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।’
আটক নাজমুলের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এই কর্মকর্তা।

- Advertisement -
- Advertisement -