আজ সোমবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ ।   ১৭ জুন ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রামের পুলিশ কমিশনার কোভিড-১৯ পজেটিভ!

-Advertisement-

আরো খবর

- Advertisement -
- Advertisement -

::সংবাদদাতা, চট্টগ্রাম::

চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) কমিশনার মো. মাহবুবর রহমান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার নমুনা পরীক্ষায় ফল পজিটিভ এসেছে বলে সিএমপির ঊর্ধতন কর্মকর্তারা জানিয়েছেন। সিএমপির বিশেষ শাখার উপ-কমিশনার আবদুল ওয়ারিশ বলেন, ‘কমিশনার স্যারের কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছে বলে আমরা মৌখিকভাবে নিশ্চিত হয়েছি। টেস্ট রিপোর্টটি এখনও হাতে আসেনি।’ তিনি বলেন, ‘গত কয়দিন ধরে উনার জ্বর ছিল। জ্বর ওঠার পর থেকে তিনি নিজ বাসাতেই আইসোলেশনে আছেন। এখন তেমন কোনো শারীরিক অসুবিধা নেই।’ পুলিশ কমিশনারের পরিবারের অন্য সদস্যদের নমুনায় করোনাভাইরাস শনাক্ত হয়নি বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

এ বিষয়ে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, ‘উনার পরীক্ষার পর হয়ত অনুরোধ করে ফলাফল মৌখিকভাবে জেনে নিয়েছেন। তবে উনার রিপোর্ট এখনও আমাদের কাছে পৌঁছেনি। উনারা (পুলিশ কর্মকর্তারা) বলে থাকলে, সেটাই হয়ত ঠিক।’ সিএমপির জনসংযোগ শাখার অতিরিক্ত উপ-কমিশনার আবু বক্কর সিদ্দিকী বলেন, ‘মৌখিকভাবে জানলাম কমিশনার স্যার পজিটিভ। লিখিত প্রতিবেদন এখনও পাইনি। তবে তিনি সুস্থ আছেন।’

চট্টগ্রামে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই কমিশনার মাহবুবর রহমানের নেতৃত্বে অসুস্থ ব্যক্তিদের হাসপাতালে পৌঁছে দেওয়া, অসহায় ও নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, সামাজিক দূরত্ব মেনে কাঁচা বাজার চালুসহ বিভিন্ন উদ্যোগ নেওয়া হয়।

- Advertisement -
- Advertisement -