আজ রবিবার, ৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ ।   ২১ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ

বাড়িওয়ালাকে প্রাণনাশের হুমকি, চাঁদাবাজ মনিরের বিরুদ্ধে থানায় অভিযোগ

-Advertisement-

আরো খবর

- Advertisement -
- Advertisement -

:: আলী হোসেন, সাভার::
সাভার সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ড দেওগাঁওয়ের এক বাড়িওয়াণাকে প্রাণনাশের হুমকি দিয়েছে ‌‘চাঁদাবাজ’ মনির। থানায় লিখিতভাবে এমন অভিযোগ করেছেন ওই বাড়িওয়ালা মো. আবুল কাশেম। মনির কয়েক মাস ধরে ওই বাড়িতে ভাড়া থাকছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ৮ মাস পূর্বে মনির তার মায়ের মাধ্যমে বাড়ির মালিক আবুল কাশেমের বাড়ির একটি রুম ভাড়া নেন। ভাড়া নেওয়ার পর থেকে এলাকায় মনিরের বিরুদ্ধে চাঁদাবাজি, মাদক,নারী কেলেঙ্কারি সহ বিভিন্ন অভিযোগ আসতে থাকে। এক পর্যায়ে মালিক পক্ষ জানতে পারে মনির তার রুমে মাঝে মধ্যে অপরিচিত কিছু নারী পুরুষ আসা যাওয়া করে। পরবর্তীতে মলিক পক্ষ তিন দিন পূর্বে বাড়ির অন্যান্য বাড়াটিয়াদের নিরাপত্তার কথা চিন্তা করে ৪টি সিসিক্যামেরা স্থাপন করে। ইতিমধ্যে মালিক পক্ষ মনিরকে ভাড়াসহ বিদ্যুৎ বিল পরিশোধ করে রুম ছেড়ে দেয়ার জন্য অনুরোধ করে আসছে। কিন্তু সে কয়েক মাস ধরে রুম ছেড়ে দেবে বলে তালবাহানা করছে।
গতকাল ৫ জুন সন্ধ্যায় মনিরের কাছে বকেয়া ভাড়াসহ বিদ্যুৎ বিল চাইতে গেলে মনির মালিককে অকথ্য ভাষায় গালমন্দ করে। এক পর্যায়ে মনির ভাড়া দেবে না বলে পরিস্কার ভাবে জানিয়ে দেন। এ সময় সিসিক্যামেরা না খুললে প্রাণে মারার হুমকিও দেন তিনি।
বাড়ির মলিক জানান, ভাড়াটিয়া মনিরের কাছে বিদ্যুৎ বিলসহ বাড়ি ভাড়া প্রায় ২৫ হাজার টাকা পান। গতকাল সন্ধ্যায় মনিরের কাছে বকেয়া বিদ্যুৎ বিল চাওয়ায় সে নানা হুমকি ধামকি দিতে শুরু করে এবং বাড়িতে কার অনুমিত নিয়ে সিসিক্যামেরা স্থাপন করলাম- এমন প্রশ্নও করে।
এবিষয়ে মনিরের সাথে যোগাযোগ এর চেষ্টা করলেও সম্ভব হয়নি। সাভার মডেল থানার এসআই হামিদ বলেন, ভুক্তভোগী থানায় অভিযোগ করেছে। বিষয়টি তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

- Advertisement -
- Advertisement -