আজ শুক্রবার, ১০ Jul ২০২০, ১২:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
বীরগঞ্জে বৈদেশিক কর্মসংস্থান শীর্ষক প্রেসব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত সিরাজগঞ্জের শাহজাদপুরে বৃদ্ধা ও যুবকের লাশ উদ্ধার কুতুবদিয়ায় উপজেলা প্রশাসনের পক্ষথেকে নবাগত ওসিকে ফুল দিয়ে বরণ  গাইবান্ধায় আরও ৫ জনের শরীরে করোনা শনাক্ত, মোট ৪৩৬ আশুলিয়ায় চাঁদাবাজীর অভিযোগে কথিত যুবলীগ নেতা গ্রেফতার দেশে করোনায় ৪১ জনের মৃত্যু, মোট ২২৩৮ এবং নতুন শনাক্ত ৩৩৬০ সাংবাদিক ও কবি শাহানুর আলম উজ্জ্বলের বাবা আর নেই শিবালয়ের নয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে শিক্ষার্থীদের অতিরিক্ত ফি’র টাকা ফেরতের পুন:নির্দেশ কলাপাড়ায় ছয় মাসে ২ কোটি টাকার মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতার-৫৫ সাভারের আশুলিয়ায় গ্যাস বিস্ফোরণে একই পরিবারের তিনজন নিহত 
মানিকগঞ্জে পরিবহন থেকে অবৈধভাবে টোল আদায়, গ্রেফতার ৪

মানিকগঞ্জে পরিবহন থেকে অবৈধভাবে টোল আদায়, গ্রেফতার ৪

প্রতিনিধি,মানিকগঞ্জ: মানিকগঞ্জের পৌরএলাকার বিভিন্ন স্থানে পরিবহন থেকে অবৈধভাবে টোল আদায়ের অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে মানিকগঞ্জ সদর থানা পুলিশ। শুক্রবার (৫ মে) সকালে পুলিশ সুপার কার্যালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়টি জানানো হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, শহরের পশ্চিম দাশড়ার খন্দকার মজিবুর রহমানের ছেলে সুমন খন্দকার (৩৮), আব্দুর রহিমের ছেলে মোঃ দুলাল (৩৭), পোড়রার মোশারফ হোসেন খান মিলনের ছেলে মোঃ নাঈম খান (২৮) এবং হরিরামপুর উপজেলার লেছড়াগঞ্জের মৃত জামাল শেখের ছেলে মোঃ উজ্জল শেখ (৩৭)। বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে মানিকগঞ্জ-সিংগাইর আঞ্চলিক মহাসড়কের জরিনা কলেজ মোড় চৌরাস্তায় যানবাহন হতে জোরপূর্বক টোল আদায়ের সংবাদ পেয়ে মানিকগঞ্জ সদর থানার এসআই তারেক পারভেজ অভিযান চালিয়ে আসামীদের হাতে নাতে গ্রেপ্তার করে। এসময় তাদের নিকট থেকে বিভিন্ন যানবাহন হতে জোরপূর্বক টোল আদায়কৃত নগদ এক হাজার ৯০০ টাকা এবং ইজারাদার হিসেবে টোল আদায়ের ০২ টি রশিদ বই উদ্ধার করা হয় ।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, গ্রেফতারকৃতরা অবৈধভাবে পৌরসভার নাম ব্যবহার করে বিভিন্ন যানবাহন থেকে যোগসাজশে টোল দাবি ও আদায় করার অপরাধ সংঘটিত করেছে । এঘটনায় থানায় একটি মামলা হয়েছে ।

 

আলোকিত প্রতিদিন/৫ জুন ‘২০/এসএএইচ

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান