আজ বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ ।   ৩০ মে ২০২৪ খ্রিস্টাব্দ

মানিকগঞ্জে পরিবহন থেকে অবৈধভাবে টোল আদায়, গ্রেফতার ৪

-Advertisement-

আরো খবর

- Advertisement -
- Advertisement -

প্রতিনিধি,মানিকগঞ্জ: মানিকগঞ্জের পৌরএলাকার বিভিন্ন স্থানে পরিবহন থেকে অবৈধভাবে টোল আদায়ের অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে মানিকগঞ্জ সদর থানা পুলিশ। শুক্রবার (৫ মে) সকালে পুলিশ সুপার কার্যালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়টি জানানো হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, শহরের পশ্চিম দাশড়ার খন্দকার মজিবুর রহমানের ছেলে সুমন খন্দকার (৩৮), আব্দুর রহিমের ছেলে মোঃ দুলাল (৩৭), পোড়রার মোশারফ হোসেন খান মিলনের ছেলে মোঃ নাঈম খান (২৮) এবং হরিরামপুর উপজেলার লেছড়াগঞ্জের মৃত জামাল শেখের ছেলে মোঃ উজ্জল শেখ (৩৭)। বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে মানিকগঞ্জ-সিংগাইর আঞ্চলিক মহাসড়কের জরিনা কলেজ মোড় চৌরাস্তায় যানবাহন হতে জোরপূর্বক টোল আদায়ের সংবাদ পেয়ে মানিকগঞ্জ সদর থানার এসআই তারেক পারভেজ অভিযান চালিয়ে আসামীদের হাতে নাতে গ্রেপ্তার করে। এসময় তাদের নিকট থেকে বিভিন্ন যানবাহন হতে জোরপূর্বক টোল আদায়কৃত নগদ এক হাজার ৯০০ টাকা এবং ইজারাদার হিসেবে টোল আদায়ের ০২ টি রশিদ বই উদ্ধার করা হয় ।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, গ্রেফতারকৃতরা অবৈধভাবে পৌরসভার নাম ব্যবহার করে বিভিন্ন যানবাহন থেকে যোগসাজশে টোল দাবি ও আদায় করার অপরাধ সংঘটিত করেছে । এঘটনায় থানায় একটি মামলা হয়েছে ।

 

আলোকিত প্রতিদিন/৫ জুন ‘২০/এসএএইচ

- Advertisement -
- Advertisement -