আজ রবিবার, ৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ ।   ২১ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ

কারওয়ান বাজারে র‌্যাব-২’র অভিযান, ১৫ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ১

-Advertisement-

আরো খবর

- Advertisement -
- Advertisement -

নিজস্ব প্রতিবেদক:  কক্সবাজারের টেকনাফ থেকে কাভার্ড ভ্যানের বডির ভিতরে ঝালাই করে আনা ১৫ হাজার পিস ইয়াবাসহ ১ জনকে রাজধানীতে আটক করেছে র‌্যাব-২।
জানা যায়, আজ( ১ জুন) সোমবার বিকেল ৪ টায় গোপণ সংবাদের ভিত্তিতে রাজধানীর কারওয়ান বাজারে অভিযান পরিচালনা করে একটি কাভার্ড ভ্যানের ভিতরে ইয়াবা ঢুকিয়ে ঝালাই করে আনা চালান আঁটক করা হয়েছে। এ ঘটনায় আসামী মোঃ জাকির হোসেন (২৮) পিতাঃ মহিদুল ইসলাম সাং-পীরগাছা, থানাঃ পুঠিয়া, জেলাঃ রাজশাহীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামী জানায়, ইয়াবার চালানটির মূল মালিক এবং গাড়িটি রায়হান নামীয় এক ব্যক্তির। গত ৩ মার্চ পিকনিক বাসের আড়ালে ২০ হাজার পিস ইয়াবার চালানটি রায়হান নামীয় ব্যক্তির ছিল। মুখ দিয়ে গিলে পাকস্থলীতে করে আনা ইয়াবা ট্যাবলেটের বেশ ক’টি চালান র‌্যাব-২ এর হাতে ধরা পড়ে যার মূল ডিলার রায়হান। জব্দকৃত ইয়াবার গন্তব্য ছিল গাজীপুর জেলার চন্দ্রা এলাকায়।
র‌্যাব-২ সূত্রে জানা যায়, গাড়ীটি থেকে মাদক উদ্ধারকালে গ্র্যান্ডিং মেশিন দিয়ে ঝালাই কেটে গাড়ীর দরজার পাল্লার ভিতর হতে ১৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবাগুলি সেভলন সাবান এর প্যাকেটে ভরা ছিলো । সাবানের প্যাকেটের গায়ে “ঘড়ঃ ভড়ৎ ইত্যাদি ” লেখা রয়েছে। এ ব্যাপারে আসামী জাকির বলেন, রোহিঙ্গাদের জন্য বিনামূল্যে যে সকল সাবান সরবরাহ করা হয় তা হাত ঘুরে কালো বাজারে চলে আসে। আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দেয়ার জন্য কালো বাজারে আসা সে সকল সাবানের প্যাকেট মাদক ব্যবসায়ীরা সংগ্রহ করে তাতে বিশেষ কায়দায় ইয়াবার প্যাকেট ভরে গাড়ীর বডির ভিতর ঢুকিয়ে ঝালাই করে নিয়ে আসে। মোঃ জাহিদ আহসান এএসপি সহকারী পরিচালক মিডিয়া র‌্যাব-২ বলেন, আসামী সহ মাদকের মূল ডিলারদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তেঁজগাও থানায় মামলা দায়ের করা হবে।

 

আলোকিত প্রতিদিন/১ জুন ‘২০/এসএএইচ

- Advertisement -
- Advertisement -