1:30 pm |আজ বৃহস্পতিবার, ১২ই জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ২৬শে মে ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে শাওয়াল ১৪৪৩ হিজরি

সংবাদ শিরোনাম:
না ফেরার দেশে চলে গেলেন সত্যাশ্রয়ী মুক্তবুদ্ধি চর্চার অগ্রপথিক সেলিম বাগেরহাটে ট্রলির ধাক্কায় ২ জন নিহত লক্ষ্মীপুরে চাঁদাবাজির মামলা করায় প্রবাসীর বাড়ির  প্রাচীর ও ঘর ভাঙচুর, হুমকির অভিযোগ ক্রেতার অভাবে বিপুল পরিমাণ তেল নিয়ে সাগরে ভাসছে রাশিয়ার জাহাজ ফটিকছড়িতে ৭৮টি চোরাই মোবাইল ও কার সহ দুই যুবক গ্রেপ্তার  কুড়িগ্রামের রৌমারীতে মা ও শিশুকে হত্যার ঘটনায় ২ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব সাভারে জন্মদিনের কথা বলে বন্ধুদের নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ ঘিওরে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড সমুদ্রে ট্রলার ডুবি, ১০ ঘণ্টা পর ১৫ জেলে জীবিত উদ্ধার লাইটার জাহাজ ডাকাতির ঘটনায় আগ্নেয়াস্ত্রসহ ৫ জলদস্যু আটক




গাইবান্ধায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

গাইবান্ধায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার




সংবাদদাতা,গাইবান্ধা: গাইবান্ধার সদরের গিদারীতে গৃহবধু মিতুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামী রাসেল মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কাউন্সিলের বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, ঈদের দিন রাতে মিতু বেগমকে তার শ্বশুর বাড়ির লোকেরা পরিকল্পিতভাবে শ্বাসরোধ করে হত্যা করে পাশ্ববর্তী প্রতিপক্ষকে ফাঁসানোর চেষ্টা করে। পরে মিতুর পরিবারের লোকজনের সন্দেহ হলে গাইবান্ধা সদর থানায় স্বামী রাসেল মিয়াকে প্রধান আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। সেই অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে রাসেল মিয়াকে গ্রেফতার করে পুলিশ। এছাড়াও এই হত্যাকান্ডের প্রকৃত রহস্য উৎঘাটনে চেষ্টা চালাচ্ছে পুলিশ।
আলোকিত প্রতিদিন/২৮ মে ‘২০/এসএএইচ

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন











All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান