11:10 pm |আজ সোমবার, ১১ই মাঘ ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে জানুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের পরিবেশ সুষ্ঠু রয়েছে : সিইসি আলফাডাঙ্গায় ছিনতাই হওয়া বিকাশের ৩ লক্ষ টাকা উদ্ধার করেছে পুলিশ প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলো সাভারে ৪১টি পরিবার ঠাকুরগাঁওয়ে কৃষকদের প্রিয় হয়ে উঠেছে জৈবসার মাদারীপুরে শিক্ষকদের টাইমস্কেলসহ সুযোগ-সুবিধা বহাল রাখার দাবিতে মানববন্ধন ফরিদপুরে হতদরিদ্র পাঁচশ পরিবারের মাঝে এফডিএ’র লেপ বিতরণ দিনাজপুর গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়ক নির্মাণ কাজের অগ্রগতি প্রশংসনীয় বিএনপি প্রার্থীর প্রচারণায় বাঁধা, পোস্টার ও মাইক ভাঙচুরের অভিযোগ আ.লীগ মেয়র প্রার্থীর সমর্থনে বন্দর সিবিএ আয়োজিত সমাবেশ কুড়িগ্রাম পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ
পথের উত্তাপেও গলেনি কারও মন, পড়ে থাকা ষাটোর্ধ্বকে মমতায় তুলে চিকিৎসা করালেন এসআই আরিফ

পথের উত্তাপেও গলেনি কারও মন, পড়ে থাকা ষাটোর্ধ্বকে মমতায় তুলে চিকিৎসা করালেন এসআই আরিফ

::আবু সায়েম, কক্সবাজার::

করোনায় আক্রান্ত ভেবে পথে পড়ে থাকা বৃদ্ধের কাছে যাইনি কেউ। রোদের তপ্ততা জাগাতে পারেনি অসুস্থ ষাটোর্ধ্বকে। কয়েক ঘণ্টা এভাবেই পড়ে ছিলেন তিনি। ভয়ে উৎসুক জনতার ভিড়ও জমেনি আশেপাশে। পথের মধ্যে পড়ে থাকলেও থামেনি গাড়ি, পাশ কাটিয়ে চলে গিয়েছে সব। জাগেনি মানবতার স্পন্দন। এমনই যখন পরিস্থিতি, তখন কক্সবাজার মডেল থানার এসআই আরিফ উল্লাহ কর্তব্যপালনে ওপথ ধরেই যাচ্ছিলেন। কলাতলী রোডের সুগন্ধা বীচ পয়েন্টে বৃদ্ধকে পড়ে থাকতে দেখে ছুটে যান তার কাছে। মমতায় তুলে নেন তাকে। চিকিৎসার জন্য সুব্যবস্থাও করেন। এমন ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই স্যালুট জানিয়েছেন এসআই আরিফসহ কক্সবাজার পুলিশ প্রশাসনকে।

পুলিশ সদরদপ্তরের তথ্যে জানা যায়, গত ৩ মে (রোবাবার) দুপুর পর্যন্ত ৮৫৪ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত ছিলেন। পরের দিন তা দিগুন বেড়ে যায়। আর তা ১২ মে সকাল পর্যন্ত এসে গিয়ে ঠেঁকে মোট ১৮৭৮ জনে। এরপর অতিবাহিত হয়েছে অর্ধমাস। আক্রান্তের সংখ্যা বাড়ছেই। এরপরও এসআই আরিফ উল্লাহ জীবনের তোয়াক্কা না করে একজন বৃদ্ধর পাশে এভাবে দাঁড়াতে দেখে শ্রদ্ধা জানিয়েছেন অনেকেই, জানিয়েছেন ভালোবাসা। সুশীল সমাজের সদস্য থেকে সবারই মুখে মুখে প্রশংসিত হয়েছে।
কক্সবাজারবাসী মনে করেন, এমন দায়িত্বশীল পুলিশ সদস্যরা নিশ্‌চয় দেশের অহঙ্কার, জাতির অহঙ্কার। এলাকাবাসী জানান, এমন আরও অনেক জনহিতকর কাজ করে যাচ্ছেন কক্সবাজার পুলিশ। কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসাইন; বিপিএম( বার) অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন) ইকবাল হোছাইন, সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আদিবুল ইসলাম এবং কক্সবাজার সদর মডেলথানার ওসি সৈয়দ আবু মোহা. শাহজাহান কবিরসহ করোনা ভাইরাস পরিস্থিতিতে নানাধরণের সেবামুখী এবং জনসচেতনতামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।
নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ কর্মকর্তা জানান, দেশের সেবায় আমরা সর্বদা নিয়জিত। মানুষের কল্যাণে, মানুষের বন্ধু হতেই আমাদের এই পেশায় যোগদান। আমরা প্রশংসার জন্য নয়, মানুষের পাশে বন্ধু হয়েই সব সময় থাকতে চাই।’ এইআই আরিফ উল্লাহ আমাদের গর্বকে আরও গর্বিত করেছে।’

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান