3:11 pm |আজ বৃহস্পতিবার, ১২ই জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ২৬শে মে ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে শাওয়াল ১৪৪৩ হিজরি

সংবাদ শিরোনাম:
আবার ঢাবিতে ছাত্রদল-ছাত্রলীগ সংঘর্ষ সংসদ ভেঙে দিয়ে নির্বাচন দিতে সরকারকে ৬ দিনের সময় দিলেন ইমরান খান না ফেরার দেশে চলে গেলেন সত্যাশ্রয়ী মুক্তবুদ্ধি চর্চার অগ্রপথিক সেলিম বাগেরহাটে ট্রলির ধাক্কায় ২ জন নিহত লক্ষ্মীপুরে চাঁদাবাজির মামলা করায় প্রবাসীর বাড়ির  প্রাচীর ও ঘর ভাঙচুর, হুমকির অভিযোগ ক্রেতার অভাবে বিপুল পরিমাণ তেল নিয়ে সাগরে ভাসছে রাশিয়ার জাহাজ ফটিকছড়িতে ৭৮টি চোরাই মোবাইল ও কার সহ দুই যুবক গ্রেপ্তার  কুড়িগ্রামের রৌমারীতে মা ও শিশুকে হত্যার ঘটনায় ২ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব সাভারে জন্মদিনের কথা বলে বন্ধুদের নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ ঘিওরে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড




বেনাপোলে মেছো বাঘের দুই বাচ্চা উদ্ধার

বেনাপোলে মেছো বাঘের দুই বাচ্চা উদ্ধার




সংবাদদাতা, বেনাপোল (যশোর)
যশোরের বেনাপোল সীমান্ত থেকে দুটি মেছো বাঘের বাচ্চা উদ্ধার করেছে কৃষকরা। বুধবার (১৩ মে) বিকেলে বেনাপোল পোর্ট থানার সীমান্তবর্তী সাদিপুর গ্রামের মাঠ থেকে বাচ্চা দুটি উদ্ধার করা হয়।
জানা যায়, সাদিপুর গ্রামের একদল কৃষক ধান কাটতে মাঠে যায়। এই সময় ওই কৃষক দল বাচ্চা দুটিকে একটি গর্তে লুকিয়ে থাকতে দেখে। পরে তারা বাচ্চা দুটি উদ্ধার করে একটি খাঁচায় আটকে রাখে।
স্থানীয়রা জানান, বাচ্চা দুটি হয়তো কেউ চোরাই পথে ভারতে পাচারের উদ্দেশ্যে এনেছিল কিন্তু প্রশাসনের কড়া নিরাপত্তার কারণে পাচার করার সুযোগ পায়নি। তাই মাঠেই ফেলে গেছে। আবার অনেকে বলছে খাদ্যের সন্ধানে ভারত থেকে এসে এখানে অবস্থান নিয়েছে। সীমান্ত এলাকায় এসব মেছো বাঘ মুরগি, হাঁস ধরে নিয়ে যাচ্ছে দীর্ঘদিন ধরে।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বাচ্চা দুটি দেখে বন বিভাগকে খবর দিলে বন বিভাগ কর্তৃপক্ষ এসে বাচ্চা দুটি নিয়ে গেছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন











All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান