8:56 am |আজ সোমবার, ৯ই জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ২৩শে মে ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে শাওয়াল ১৪৪৩ হিজরি




শাহজাহানপুর ও শাহবাগে মেয়র তাপসের পক্ষে ত্রাণ বিতরণ

শাহজাহানপুর ও শাহবাগে মেয়র তাপসের পক্ষে ত্রাণ বিতরণ




::জোছনা মেহেদী::
নব নির্বাচিত মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের পক্ষে ১১ নং ওয়ার্ড শাহজাহানপুর থানা ও ২০ নং ওয়ার্ড বৃহত্তর শাহবাগ থানা ফুলবাড়িয়া মার্কেট ১ হাজার ২০০ পরিবারকে ত্রাণ ও খাদ্য বিতরণ করেছেন সিনিয়র সহ-সভাপতি আহাম্মদ উল্লাহ্ মধু। এপ্রিলের প্রথেম দিন থেকে টানা এই খাদ্যসামগ্রী ও ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।
এ সময় আহাম্মদ উল্লাহ্ মধুর সঙ্গে ছিলেন মহানগর দ. মো. সাঈদ মোল্লা সহ-সভাপতি যুবলীগ মহানগর দঃ যুবলীগ নেতা এমএকে আজাদ, ইসমাইল হোসেন তপু সাবেক সহ সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ, যুবলীগ নেতা ইমরান খাান, এম আজাদ, মোঃ নজরুল ইসলাম বাবু, মাহফুজুর রহমান, এনামুল হক হিল্টন, হাজী রফিকুল ইসলাম রুবেল,মোঃ রফিক, মোঃ আনিস, এস কে সাইমন, মোঃ রজ্জব প্রমুখ।
উপস্থিত ছিলেন হামিদুল হক শামীম সাবেক কাউন্সিলর ১১ নং ওয়ার্ড সিটি কর্পোরেশন দ., ব্যবস্থাপনায় রাশেদুল আলম রিংকু সাবেক সাংগঠনিক সম্পাদক ছাত্রলীগ মতিঝিল থানা, মাহবুব আলম মিনার সাবেক সহ সম্পাদক ছাত্রলীগ ৫০০ পরিবারকে ত্রাণসামগ্রী এবং শাহবাগ থানা ২০ নং ওয়ার্ড বৃহত্তর ফুলবাড়িয়া মার্কেট এলাকায় ৭০০ পরিবারকে খাদ্য ব্যবস্থাপনায় মোঃ রেজোয়ান সেন্ট্রাল মসজিদ সেক্রেটারি, মোঃ আবুল, মোঃ আবদুল হাই রিপন, মোঃ নুরুজ্জামান ।
সামাজিক দূরত্ব ও সর্বাধিক নিরাপত্তা সুনিশ্চিত করে অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, তেল, পেয়াজ, লবন, সাবানসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন











All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান