আজ বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ ।   ২২ মে ২০২৪ খ্রিস্টাব্দ

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ত্রাণ গুলশান পুলিশ উপকমিশনারের কাছে হস্তান্তর

-Advertisement-

আরো খবর

- Advertisement -
- Advertisement -

::নিজস্ব প্রতিবেদক::
করোনাসংকটে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুস্থদের সাহায্যে এগিয়ে এসেছে বেসরকারি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। পুলিশের মাধ্যমে কয়েক দফায় বিতরণ করা হয়েছে এই ত্রাণ। সুশৃঙ্খল ও সঠিকভাবে বিতরণের লক্ষে আজ শনিবার গুলশান পুলিশের উপকমিশনার সুদীপ কুমার চক্রবর্তীর (বিপিএম) কাছে হস্তান্তর করা হয়েছে খাদ্য সামগ্রী। এর আগে গত বৃহস্পতিবার আড়াই হাজার প্যাকেট খাদ্যসামগ্রী পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদের কাছে হস্তান্তর করেন বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক আতিকুল ইসলাম।
আজ দুপুরে গুলশান পুলিশের উপকমিশনারের কাছে নর্থ সাউথ বিশ^বিদ্যালয়ের পক্ষ থেকে এক হাজার প্যাকেট খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন বিশ্ববিদ্যালয়টির ডেপুটি ডিইরেক্টর (প্রকিউরমেন্ট) পার্থ পি. ভট্টাচার্য। ‘সঠিক ও সুষ্ঠুভাবে স্বাস্থ্যবিধি মেনে ত্রাণ বিতরণের জন্য পুলিশ প্রশাসনকে নির্ভরযোগ্য’ বলে তাদের মাধ্যমেই ত্রাণ পৌঁছে দিতে চান বলে জানানো হয়েছে। আজ খাদ্য সামগ্রীর প্রতি প্যাকেটে ছিল ৫ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি ছোলা ও ১ কেজি চিনি।
গুলশান পুলিশের উপকমিশনার কাছে ত্রাণ সামগ্রী হস্তান্তরের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশের এডিসি আহাদ ও বিশ্ববিদ্যালয়ের ত্রাণ কমিটির সদস্যরা।

- Advertisement -
- Advertisement -