2:58 pm |আজ বৃহস্পতিবার, ১২ই জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ২৬শে মে ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে শাওয়াল ১৪৪৩ হিজরি

সংবাদ শিরোনাম:
আবার ঢাবিতে ছাত্রদল-ছাত্রলীগ সংঘর্ষ সংসদ ভেঙে দিয়ে নির্বাচন দিতে সরকারকে ৬ দিনের সময় দিলেন ইমরান খান না ফেরার দেশে চলে গেলেন সত্যাশ্রয়ী মুক্তবুদ্ধি চর্চার অগ্রপথিক সেলিম বাগেরহাটে ট্রলির ধাক্কায় ২ জন নিহত লক্ষ্মীপুরে চাঁদাবাজির মামলা করায় প্রবাসীর বাড়ির  প্রাচীর ও ঘর ভাঙচুর, হুমকির অভিযোগ ক্রেতার অভাবে বিপুল পরিমাণ তেল নিয়ে সাগরে ভাসছে রাশিয়ার জাহাজ ফটিকছড়িতে ৭৮টি চোরাই মোবাইল ও কার সহ দুই যুবক গ্রেপ্তার  কুড়িগ্রামের রৌমারীতে মা ও শিশুকে হত্যার ঘটনায় ২ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব সাভারে জন্মদিনের কথা বলে বন্ধুদের নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ ঘিওরে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড




ছুটি পঞ্চম দফায় বাড়ছে ১৬ মে পর্যন্ত

ছুটি পঞ্চম দফায় বাড়ছে ১৬ মে পর্যন্ত




::নিজস্ব প্রতিবেদক::

করোনাভাইরাস সংক্রমণ ব্যাপকভাবে ছড়িয়ে পড়ায় সাধারণ ছুটি ১৬ মে পর্যন্ত বাড়ানোর প্রস্তাব প্রধানমন্ত্রীর কাছে পাঠিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। প্রধানমন্ত্রী অনুমোদন দিলেই ছুটির প্রজ্ঞাপন জারি করা হবে। শনিবার (২ মে) জনপ্রশাসন প্রতিমন্ত্রী মো. ফরহাদ হোসেন বাংলা ট্রিবিউনকে এ তথ্য জানান।
মো. ফরহাদ হোসেন বলেন, ‘সাধারণ ছুটি ১৬ মে পর্যন্ত বাড়ছে বলতে পারেন। আগামী ১৫ মে পর্যন্ত সাধারণ ছুটি চাওয়া হয়েছে, ১৬ মে শনিবার সাপ্তাহিক ছুটি। সেই হিসেবে ১৬ মে পর্যন্ত ছুটি হবে। আমরা প্রধানমন্ত্রীর কাছে এই প্রস্তাব পাঠিয়েছি। প্রধানমন্ত্রী অনুমোদন দিলেই প্রজ্ঞাপন জারি করা হবে।’
সর্বশেষ গত ২৩ এপ্রিল সাধারণ ছুটি ২৬ এপ্রিল থেকে ৫ মে পর্যন্ত বাড়িয়ে আদেশ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়। এই ছুটির সময় জরুরি পরিষেবা ছাড়াও গণপরিবহন এবং শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে। তবে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করে পোশাক কারখানা খুলে দেওয়া হয়েছে।
এছাড়া ছুটির সময় জরুরি কাজের সঙ্গে যুক্ত মন্ত্রণালয় বিভাগের অধীন দফতর এবং মাঠপর্যায়ের অফিস খোলা রয়েছে।
এর আগে গত ৮ মার্চ প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগী পাওয়ার পর গত ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত ছুটি ঘোষণা করে সরকার। পরে ৫ থেকে ৯ এপ্রিল, ১৪ এপ্রিল, ২৫ এপ্রিল এবং সর্বশেষ ৫ মে পর্যন্ত ছুটি বাড়ানো হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন











All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান