আজ শনিবার, ০৬ Jun ২০২০, ০৩:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কিস্তি আদায়ে জোর করলেই ব্যবস্থা : গাইবান্ধা ডিসি করোনায় আক্রান্তের শীর্ষ ২০-এ বাংলাদেশ! যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের পক্ষে দিনে ত্রাণ, রাতে সহযোগিতা করা হবে : জ্যেষ্ঠ সহ-সভাপতি মধু মানিকগঞ্জে করোনা পরিস্থিতি ভয়াবহ:নতুন আক্রান্ত ৮৮,মোট ২৮৭ সরকারি কাজে বাধা : ডিমলায় চার পুলিশ আহত, আটক-২ চট্টগ্রামে আইসিইউ উন্মুক্ত করার দাবীতে কফিন মিছিল মাদারীপুরের কালকিনিতে ১০১পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কুয়াকাটায় স্বাস্থ্য-সুরক্ষা নিশ্চিতে হোটেল মালিক-কর্মচারীদের কর্মশালা অনুষ্ঠিত বগুড়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা মানিকগঞ্জে পরিবহন থেকে অবৈধভাবে টোল আদায়, গ্রেফতার ৪
সাড়ে ৬শ’ পরিবারকে রমজানের উপহার তুলে দিয়ে ‘মানবিক কমলাপুর’ এর আত্মপ্রকাশ

সাড়ে ৬শ’ পরিবারকে রমজানের উপহার তুলে দিয়ে ‘মানবিক কমলাপুর’ এর আত্মপ্রকাশ

:: ব্যুরো প্রধান, ঢাকা ::

করোনাভাইরাস পরিস্থি মোকাবেলায় সর্বদা জনগণের পাশে থাকলে আত্মপ্রকাশ করেছে নতুন একটি সামাজিক সংগঠন। রমজানের প্রথম দিনে ‘মানবিক কমলাপুর’ নামে সংগঠনটি আত্মপ্রকাশ করেই গতকাল শনিবার (২৫ এপ্রিল) জনগণের পাশে দাঁড়িয়েছে। কমলাপুরের অর্ধসহস্রাধিক পরিবারের মধ্যে তুলে দিয়েছে মাহে রমজানের উপহার।
গতকাল সমাজসেবামূলক সংগঠন ‘মানবিক কমলাপুর’ মতিঝিল থানার ৮ নং ওয়ার্ড বৃহত্তর কমলাপুর এলাকায় মধ্যবিত্ত পরিবার ও অসহায় মানুষদের মাঝে রমজানের উপহার পৌঁছে দেয়। এলাকার ৬৫০টি পরিবারের মধ্যে এই উপহার বণ্টন করা হয়।
এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
তারা জানান, ‘রোজদারদের কথা মাথায় রেখে এই উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।’ এছাড়া আগামীতেও আত্মমানবতার সেবায় তাদের সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন সহযোগিতা ও উন্নয়নমূলক কাজের পরিকল্পনা আছে বলে জানা যায়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
Developed By Sbtechbd