আজ শুক্রবার, ৪ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ ।   ১৯ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাজিল-উরুগুয়ে ম্যাচে দায়িত্বে থাকছেন আর্জেন্টিনার তিন রেফারি!

-Advertisement-

আরো খবর

- Advertisement -
- Advertisement -

ক্রীড়া প্রতিবেদক-

কোপা আমেরিকা ফুটবলের চতুর্থ কোয়ার্টার ফাইনালে উরুগুয়ের মুখোমুখি হবে কাল সকোল ৭টায় ব্রাজিল। বাংলাদেশ সময় রবিবার (৭ জুলাই) সকাল ৭টায় শুরু হবে ম্যাচটি।

তবে গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচনা চলছে রেফারিদের নিয়ে। কারণ, ম্যাচটি পরিচালনার দায়িত্ব থাকবেন তিনজন আর্জেন্টাইন রেফারি। হাইভোল্টেজ এই ম্যাচটির জন্য অফিসিয়ালদের নাম প্রকাশ করেছে দক্ষিণ আমেরিকান ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা কনমেবল।

 

অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য ম্যাচে মূল রেফারি হিসেবে থাকছেন আর্জেন্টিনার দারিও হেরেরা। তার সহকারী রেফারি হিসেবে থাকবেন আর্জেন্টিনার হুয়ান বেলাত্তি ও ক্রিস্টিয়ান নাভারো। চতুর্থ ও পঞ্চম রেফারি এল সালভাদরের ইভান বারটন ও নিকারাগুয়ার হেনরি পুপিরো।

- Advertisement -

 

উল্লেখ্য, কোপা আমেরিকার এবারের আসরে ইতোমধ্যে সেমিফাইনাল নিশ্চিত করেছে আর্জেন্টিনা ও কানাডা। এই দুই দল বাংলাদেশ সময় ১০ জুলাই ভোর ৬টায় প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে তারা।

চতুর্থ কোয়ার্টার ফাইনালে উরুগুয়ে ও ব্রাজিল মাঠে নামার আগে ভোর ৪টায় তৃতীয় কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হবে কলম্বিয়া ও পানামা। এই দুই ম্যাচে জয়ী দল বাংলাদেশ সময় ১১ জুলাই ভোর ৬টায় দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে ।

সেমিফাইনালে জয়ী দুই দল ১৫ জুলাই মায়ামিতে ফাইনালে মুখোমুখি হবে। নিজ নিজ ম্যাচগুলোতে উভয় দল জিতলে, ফাইনালে দেখা যাবে আর্জেন্টিনা-ব্রাজিল মহারণ হতেও পারে।

লোকিত প্রতিদিন/এপি

- Advertisement -
- Advertisement -