আজ বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ ।   ১৮ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ

নেত্রকোণায় বাংলাদেশ প্রেসক্লাবের প্রশিক্ষণ ও ইফতার 

-Advertisement-

আরো খবর

প্রতিনিধি, নেত্রকোণা
‘জনস্বার্থে সাংবাদিকতা ও উন্নয়নে সচেতনতা ‘ দিনব্যাপী কর্মসূচির স্লোগান কে সামনে রেখে বাংলাদেশ প্রেসক্লাব কাজ করার উদ্দেশ্যে এগিয়ে যাওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।
এরই ধারাবাহিকতায় বাংলাদেশ প্রেসক্লাব নেত্রকোণা জেলা শাখায় সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণ, ফোনে ফোনে রক্তদান, জেলা সম্মেলন, আলোচনা সভা ও সনদ বিতরণ সহ ইফতার মাহফিলের আয়োজন করে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি সাংবাদিক ফরিদ খান। সম্মেলনে সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রেসক্লাব নেত্রকোণা জেলার আহ্বায়ক  শামীম  তালুকদার।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন  বীর মুক্তিযোদ্ধা ও লেখক আবু আক্কাস আহমেদ , বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী,বাংলাদেশ প্রেসক্লাব কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য সম্পাদক ও ফোনে ফোনে রক্তদানের প্রতিষ্ঠাতা সাংবাদিক আনিসুর রহমান, বাংলাদেশ প্রেসক্লাব গাজীপুর জেলার  সভাপতি সাংবাদিক মোহাম্মদ মেজবাহ উদ্দিন সরকার, নেত্রকোণা সরকারি কলেজের অধ্যাপক ও লেখক ননী গোপাল সরকার,নেত্রকোণা  জেলা কৃষকলীগের সভাপতি কেশব রঞ্জন,   নেত্রকোণা আওয়ামী লীগের সদস্য  মোঃ আব্দুল কাইয়ুম রোকন , প্রবীণ সাংবাদিক অরবিন্দ সরকার, দৈনিক সমকালের প্রতিনিধি ইকবাল হোসেন, নেত্রকোনা দত্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক   এবিএম শাহজাহান কবীর সাজুসহ  সকল  উপজেলার আহ্বায়কবৃন্দ উপস্থিত  ছিলেন।
আলোকিত প্রতিদিন/ দ ম দ
- Advertisement -
- Advertisement -