আজ বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ ।   ১৮ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ

শীঘ্রই বাজারে আসছে ‘দৈনিক অন্যধারা’

-Advertisement-

আরো খবর

- Advertisement -
- Advertisement -

দ্বীন মোহাম্মাদ দুখু:
সাপ্তাহিক অন্যধারা পত্রিকা নিয়মিত প্রকাশনার ২৩ বছরের গৌরবান্বিত ঐতিহ্যের ধারাবাহিকতায় মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকে জাতীয় দৈনিক অন্যধারা পত্রিকা হিসেবে রূপান্তরিত হয়ে বৃহৎ কলেবরে শীঘ্রই বাজারে আসছে।

পত্রিকাটির ব্যবস্থাপনা কর্তৃপক্ষ জানিয়েছে, করোনাসহ সমসাময়িক বিভিন্ন চ্যালেঞ্জের মধ্যেও দৈনিক অন্যধারা পত্রিকার প্রকাশনার যাবতীয় প্রস্তুতি চূড়ান্ত করা হয়েছে। সব ধরনের পাঠকের আগ্রহ এবং চাহিদার কথা বিবেচনায় নিয়ে নিরপেক্ষ ও বৈচিত্রময় সংবাদের সমাবেশ থাকবে দৈনিক অন্যধারায়। প্রতিদিন একটি রুচিশীল ছাপা পত্রিকার পাশাপাশি পাঠকরা সার্বক্ষণিক এর অনলাইন ভার্সনে তরতাজা সংবাদের স্বাদ পাবেন। এর বাইরেও পাঠকরা ভার্চুয়ালি ই-পত্রিকা পড়তে পারবেন।

সারাদেশের তৃণমূলের মানুষের খবর তুলে আনতে প্রায় সব জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দিচ্ছে কর্তৃপক্ষ। এরই মধ্যে পত্রিকাটি নিয়ে দেশের সব শ্রেণি-পেশার মানুষের আগ্রহ ও কৌতুহল দেখা গেছে। সব ধরনের ডিজিটাল প্ল্যাটফর্ম, সোশ্যাল মিডিয়া তথা ফেসবুক, টুইটার, ইউটিউবেও দৈনিক অন্যধারা সমানভাবে সরব থাকবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

দৈনিক অন্যধারা পত্রিকার সম্পাদক হিসেবে যোগ দিয়েছেন দেশের স্বনামধন্য কবি ও গবেষক ড. সৈয়দ রনো। পাশাপাশি গণমাধ্যম জগতের আরও এক ঝাঁক প্রসিদ্ধ ও প্রতিশ্রুতিশীল সাংবাদিকও যুক্ত রয়েছেন পত্রিকাটির সঙ্গে।

- Advertisement -

আলোকিত প্রতিদিন/ দ ম দ

- Advertisement -
- Advertisement -