আজ সোমবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ ।   ১৭ জুন ২০২৪ খ্রিস্টাব্দ

কালিহাতীতে পূর্বশত্রুতার জেরে প্রাণনাশের হুমকি

-Advertisement-

আরো খবর

- Advertisement -
- Advertisement -

প্রতিনিধি, টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতীতে পুর্বশত্রুতার জের ধরে হাসনাত মিশু ও ফারুকের বিরুদ্ধে প্রাণনাশের হুমকির অভিযোগ উঠেছে। এ বিষয়ে মো. আনছার আলী (৬০) বাদি হয়ে (২০ জানুয়ারি) কালিহাতী থানায় একটি সাধারণ ডায়রী (নং-৮৩৮) করেছে। আনছার আলী উপজেলার দক্ষিন বেতডোবা এলাকার মৃত আমীর আলীর ছেলে।

সুত্রে জানাযায়, ৮ জানুয়ারী দুপুরে বাদির ছেলে সোহেলের গাড়ির ড্রাইভার ঝালকাঠি জেলার মৃত জয়নাল হোসেনের ছেলে মনির হোসেন (৪৮) কে বেতডোবা গ্রামের ফজল মাস্টারের বাড়ির পাশে দুপুরে ফজল উদ্দিন মাস্টারের ছেলে হাসনাত মিশু (৩৩) ও মৃত নয়ন উদ্দিনের ছেলে ফারুক হোসেন (৫০) মারপিট করে । পরে তারা ড্রাইভার সহ আনছার আলীর পরিবারকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়।

মো. আনছার আলী জানান,পারিবারিক শত্রুতার কারনে হাসনাত ও ফারুক আমার ছেলের ড্রাইভারকে কিলঘুষি মেরে শরীরের বিভিন্ন জায়গায় নীলাফুলা জখম করে এবং আমার পবিরবারের সকলকে প্রাণনাশের হুমকি দেয়। এদের ভয়ে আমি এবং আমার পরিবারের সকল সদস্য নিরাপত্তাহীনতায় ভুগছি। সঠিকভাবে বাজারঘাটসহ রাস্তাঘাটে চলাফেরা করতে পারছি না।

কালিহাতী থানার অফিসিার ইনচার্জ (ওসি) সওগাতুল আলম বলেন, এ ব্যাপারে কালিহাতী থানায় সাধারণ ডাইরী হয়েছে, তদন্ত পুর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

- Advertisement -

 

আলোকিত প্রতিদিন/২১ জানুয়ারি-২০২১/জেডএন

- Advertisement -
- Advertisement -