আজ শুক্রবার, ১০ Jul ২০২০, ১২:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
বীরগঞ্জে বৈদেশিক কর্মসংস্থান শীর্ষক প্রেসব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত সিরাজগঞ্জের শাহজাদপুরে বৃদ্ধা ও যুবকের লাশ উদ্ধার কুতুবদিয়ায় উপজেলা প্রশাসনের পক্ষথেকে নবাগত ওসিকে ফুল দিয়ে বরণ  গাইবান্ধায় আরও ৫ জনের শরীরে করোনা শনাক্ত, মোট ৪৩৬ আশুলিয়ায় চাঁদাবাজীর অভিযোগে কথিত যুবলীগ নেতা গ্রেফতার দেশে করোনায় ৪১ জনের মৃত্যু, মোট ২২৩৮ এবং নতুন শনাক্ত ৩৩৬০ সাংবাদিক ও কবি শাহানুর আলম উজ্জ্বলের বাবা আর নেই শিবালয়ের নয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে শিক্ষার্থীদের অতিরিক্ত ফি’র টাকা ফেরতের পুন:নির্দেশ কলাপাড়ায় ছয় মাসে ২ কোটি টাকার মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতার-৫৫ সাভারের আশুলিয়ায় গ্যাস বিস্ফোরণে একই পরিবারের তিনজন নিহত 
চট্টগ্রামে আইসিইউ উন্মুক্ত করার দাবীতে কফিন মিছিল

চট্টগ্রামে আইসিইউ উন্মুক্ত করার দাবীতে কফিন মিছিল

চট্টগ্রাম সংবাদদাতা : চট্টগ্রামে করোনা মোকাবেলায় বেসরকারী হাসপাতালের আইসিইউগুলো রাষ্ট্রীয়ভাবে অধিগ্রহণ করে জনগণের জন্য উন্মুক্ত করার দাবী জানিয়েছে এ্যাকশন এগেইনষ্ট করোনা চট্টগ্রাম নামে একটি সংগঠন। আজ শুক্রবার (৫ জুন) সকালে এই দাবীতে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে সংগঠনটি কফিন মিছিল, মানববন্ধন সহ নানা কর্মসূচী পালন করে। এ সময় এ্যাকশন এগেইনষ্ট করোনা চট্টগ্রামের সমম্বয়ক ডা.সুশান্ত বড়ুয়া, তানভীর হোসেন, এডভোকেট আমীর আব্বাস, বীষুময় দেব বক্তব্য রাখেন।
এসময় বক্তারা বলেন, চট্টগ্রাম করোনার হটস্পট। দ্রুত গতিতে বাড়ছে করোনা রোগী। পোর্ট অব করোনাতে পরিণত হয়েছে দেশের দ্বিতীয় বৃহত্তম শহরটি। সাড়ে ৩ হাজারের বেশি মানুষ করোনা আক্রান্ত। শতাধিক লোক ইতোমধ্যে মারা গেছেন। বেসরকারী হাসপাতালগুলো স্বাস্থ্য সেবা দিচ্ছে না। প্রাইভেট প্র্যাকটিস বন্ধ দীর্ঘ দুই মাস ধরে। বেসরকারী হাসপাতালের আইসিইউ গুলো অবিলম্বে রাষ্টীয়ভাবে অধিগ্রহণ করে জনগণের জন্য উম্মুক্ত করার দাবী জানান তারা।
এর আগে মানববন্ধন শেষে কফিন নিয়ে মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
আলোকিত প্রতিদিন/৫ জুন’২০/জেডএন

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান