আজ বুধবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ ।   ১৭ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ

সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ৮০ হাজার টাকাসহ গাজা সম্রাট হালিম গ্রেফতার

-Advertisement-

আরো খবর

- Advertisement -
- Advertisement -

সংবাদদাতা,সাতক্ষীরাঃ গাজা ও নগদ টাকাসহ সাতক্ষীরার তালায় গাজা সম্রাট আব্দুল হালিম গ্রেফতার হয়েছে। খুলনার লবনচরা ক্যাম্পের র‌্যাব-৬’র সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রেফতার করারপর তাকে তালা থানায় সোপর্দ করেন।
তালা থানার ওসি মো. মেহেদী রাসেল জানান, তালার হরিশ্চন্দ্রকাঠি গ্রামের মৃত কওছার শেখ’র ছেলে আব্দুল হালিম বেনাপোলে বসবাস করে এবং মাঝে মাঝে গাজা এনে এলাকায় বিক্রি করে।এবার গাজা নিয়ে এলাকায় আসলে র‌্যাব-৬ এর একটি দল বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মোবারকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে আব্দুল হালিমকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ১ কেজি ৯শ গ্রাম গাজা, নগদ ৮০ হাজার ৫শ টাকা এবং দুটি মোবাইল ফোন উদ্ধার করে। এদিন রাতে র‌্যাব ধৃত হালিমকে তালা থানায় সোপর্দ করে। এঘটনায় র‌্যাব-৬ এর ডিএডি রাজু আহম্মেদ বাদী হয়ে তালা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে (১/২০) মামলা দায়ের করেছেন।
উল্লেখ্য, গাজা সম্রাট আব্দুল হালিম দীর্ঘদিন ধরে যশোরের বেনাপোলে বসবাস করছিলেন।। তিনি এবং তার স্ত্রী দীর্ঘদিন যাবৎ বেনাপোল থেকে গাজা এনে তালাসহ আশপাশের এলাকায় পাইকারি বিক্রয় করতেছিলেন। হালিমের এক চাচা তালার মোবারকপুরে কপোতাক্ষ নদের ধারে বসবাস করে এবং সেখানে দীর্ঘদিন ধরে গাজার ব্যবসা চালাচ্ছে। ওই চাচা ইতোমধ্যে পাইকগাছা পুলিশের কাছে গ্রেফতার হয়েছেন। এছাড়া হালিমের স্ত্রী মাদকসহ গ্রেফতার হবার ৩ মাস পর গত ২০দিন আগে জামিনে মুক্তি পেয়েছেন।

 

আলোকিত প্রতিদিন/৪ জুন ‘২০/এসএএইচ

- Advertisement -
- Advertisement -