আজ বৃহস্পতিবার, ০৪ Jun ২০২০, ০৭:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
রাঙ্গুনিয়ায় মনগড়া পল্লী বিদ্যুতের বিল নিয়ে জনগণের ক্ষোভ সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ৮০ হাজার টাকাসহ গাজা সম্রাট হালিম গ্রেফতার হুমকির মুখে সুন্দরগঞ্জের ঘাঘট ব্রীজের সংযোগ সড়ক ছাঁটাইয়ের প্রতিবাদে ভালুকায় শ্রমিকদের মহাসড়ক অবরোধ কৃষি কাজ করেও জিপিএ-৫ পেয়েছে মনিকা, অর্থাভাবে পড়াশোনা অনিশ্চিত ২৪ ঘন্টায় আরও মৃত্যু ৩৫, আক্রান্ত ২৪২৩ মানিকগঞ্জে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ২৩ , মোট ১৯৯ সাতক্ষীরায় করোনা উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু, মোট আক্রান্ত ৪৬ আলোকদিয়ায় অসহায়দের পাশে এমপি দুর্জয়, সহযোগিতা পেলো ৫ শত পরিবার গাইবান্ধায় ব্রহ্মপুত্রে পানি বৃদ্ধি পাওয়ায় স্বস্তিতে ফুলছড়ির মানুষ, বন্ধ নৌ-রুট সচল
নিজের বিপিএল দলে দু প্লেসিকে চান তামিম

নিজের বিপিএল দলে দু প্লেসিকে চান তামিম

::ক্রীড়া প্রতিবেদক::

আইপিএলে নিয়মিত খেলছেন ফাফ দু প্লেসি। খেলেছেন বিগ ব্যাশ, সিপিএল ও ইংল্যান্ডের টি-টোয়েন্টি ব্লাস্টেও। তবে বিপিএলে খেলেননি এখনও। সামনের বিপিএলে দক্ষিণ আফ্রিকার এই ব্যাটসম্যানকে নিজের দলে দেখতে চান তামিম ইকবাল। দু প্লেসিও জানিয়েছেন, বিপিএল খেলতে তিনি আগ্রহী। ফেইসবুক লাইভে বুধবার রাতে দু প্লেসির সঙ্গে আড্ডায় তামিম তুলে আনেন বিপিএলের প্রসঙ্গ। আইপিএলে অন্যতম বড় ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে খেলেছেন দু প্লেসি। তামিমকে তিনি শোনালেন সেই অভিজ্ঞতার কথা। তামিম জিজ্ঞেস করেন, বিপিএলের ম্যাচ দেখার সুযোগ হয়েছে কিনা। দু প্লেসি জানালেন, টিভিতে বিপিএল দেখার সুযোগ তার হয়নি। দক্ষিণ আফ্রিকায় বিপিএল লাইভ দেখা যায় না। তবে ক্রিকইনফোতে (ক্রিকেট ওয়েবসাইট) অনুসরণ করেছি, পরিচিত ক্রিকেটাররা কেমন করছে। টিভিতে সরাসরি দেখা হয়নি।”

তামিম বিপিএল নিয়ে খানিকটা ধারণা দিলেন দু প্লেসিকে, জানালেন তার ইচ্ছের কথাও। বিপিএল দারুণ টুর্নামেন্ট, আবহ থাকে দুর্দান্ত। তোমাকে কথা দিতে হবে, এবার তুমি বিপিএল খেলতে আসবে এবং অবশ্যই আমার দলে খেলবে। খুবই ভালো টুর্নামেন্ট, তুমি উপভোগ করবে।
চওড়া হাসিতে দু প্লেসি জানালেন বিপিএল নিয়ে তার আগ্রহের কথা। তোমাকে আগেই বলেছি যে আমি অবশ্যই বিপিএল খেলতে আসছি। ঠিক নিশ্চিত নই যে বিস্তারিত এই আলাপ করার উপযুক্ত জায়গা এটি কিনা, তবে অবশ্যই বিপিএল খেলতে ভালো লাগবে আমার।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
Developed By Sbtechbd