10:38 am |আজ বৃহস্পতিবার, ১৪ই মাঘ ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে জানুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম:
আশুলিয়ায় শীতার্ত ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণ   ফুলবাড়ীতে শীতের তীব্রতায় বিপর্যস্ত জনজীবন জামালপুরে চাঞ্চল্যকর ট্রিপল মার্ডার মামলায় একজনের ফাঁসি ও একজনের যাবজ্জীবন রাজনগরে ভোক্তা অধিকারের অভিযান পরিচালিত: ৪ টি প্রতিষ্ঠানকে জরিমানা চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের পরিবেশ সুষ্ঠু রয়েছে : সিইসি আলফাডাঙ্গায় ছিনতাই হওয়া বিকাশের ৩ লক্ষ টাকা উদ্ধার করেছে পুলিশ প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলো সাভারে ৪১টি পরিবার ঠাকুরগাঁওয়ে কৃষকদের প্রিয় হয়ে উঠেছে জৈবসার মাদারীপুরে শিক্ষকদের টাইমস্কেলসহ সুযোগ-সুবিধা বহাল রাখার দাবিতে মানববন্ধন ফরিদপুরে হতদরিদ্র পাঁচশ পরিবারের মাঝে এফডিএ’র লেপ বিতরণ
নিজের বিপিএল দলে দু প্লেসিকে চান তামিম

নিজের বিপিএল দলে দু প্লেসিকে চান তামিম

::ক্রীড়া প্রতিবেদক::

আইপিএলে নিয়মিত খেলছেন ফাফ দু প্লেসি। খেলেছেন বিগ ব্যাশ, সিপিএল ও ইংল্যান্ডের টি-টোয়েন্টি ব্লাস্টেও। তবে বিপিএলে খেলেননি এখনও। সামনের বিপিএলে দক্ষিণ আফ্রিকার এই ব্যাটসম্যানকে নিজের দলে দেখতে চান তামিম ইকবাল। দু প্লেসিও জানিয়েছেন, বিপিএল খেলতে তিনি আগ্রহী। ফেইসবুক লাইভে বুধবার রাতে দু প্লেসির সঙ্গে আড্ডায় তামিম তুলে আনেন বিপিএলের প্রসঙ্গ। আইপিএলে অন্যতম বড় ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে খেলেছেন দু প্লেসি। তামিমকে তিনি শোনালেন সেই অভিজ্ঞতার কথা। তামিম জিজ্ঞেস করেন, বিপিএলের ম্যাচ দেখার সুযোগ হয়েছে কিনা। দু প্লেসি জানালেন, টিভিতে বিপিএল দেখার সুযোগ তার হয়নি। দক্ষিণ আফ্রিকায় বিপিএল লাইভ দেখা যায় না। তবে ক্রিকইনফোতে (ক্রিকেট ওয়েবসাইট) অনুসরণ করেছি, পরিচিত ক্রিকেটাররা কেমন করছে। টিভিতে সরাসরি দেখা হয়নি।”

তামিম বিপিএল নিয়ে খানিকটা ধারণা দিলেন দু প্লেসিকে, জানালেন তার ইচ্ছের কথাও। বিপিএল দারুণ টুর্নামেন্ট, আবহ থাকে দুর্দান্ত। তোমাকে কথা দিতে হবে, এবার তুমি বিপিএল খেলতে আসবে এবং অবশ্যই আমার দলে খেলবে। খুবই ভালো টুর্নামেন্ট, তুমি উপভোগ করবে।
চওড়া হাসিতে দু প্লেসি জানালেন বিপিএল নিয়ে তার আগ্রহের কথা। তোমাকে আগেই বলেছি যে আমি অবশ্যই বিপিএল খেলতে আসছি। ঠিক নিশ্চিত নই যে বিস্তারিত এই আলাপ করার উপযুক্ত জায়গা এটি কিনা, তবে অবশ্যই বিপিএল খেলতে ভালো লাগবে আমার।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান