2:06 am |আজ বৃহস্পতিবার, ২২শে শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ | ৬ই আগস্ট ২০২০ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম:
কলাপাড়া পায়রাবন্দরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইলেকট্রেশিয়ানের মৃত্যু ফুলবাড়ীতে শেখ কামাল’র জন্মবার্ষিকী  উপলক্ষে বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল সাভারে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী পালিত  দেশকে পিছিয়ে দেয়ার জন্য বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল- বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী লেবাননের বৈরুত বিস্ফোরণে নিহতের সংখ্যা ১০০ ছাড়িয়েছে দেশে করোনায় প্রাণ হারালো আরও ৩৩ জন, শনাক্ত ২৬৫৪ ফুলবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু মানিকগঞ্জের দৌলতপুরে নৌকাডুবিতে একই পরিবারের পাঁচজনের মৃত্যু   মহেশখালীতে রেঞ্জ কর্মকর্তা ও কর্মচারীদের হামলার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে মামলা দায়ের  কোমরে ব্যথা : কারণ ও প্রতিকার । ডা. মোহাম্মদ আহাদ হোসেন
নিউইয়র্কে আরও দুই প্রবাসীর প্রাণ গেল করোনায়

নিউইয়র্কে আরও দুই প্রবাসীর প্রাণ গেল করোনায়

(প্রতীকী ছবি)

:: প্রতিনিধি, নিউইয়র্ক::
যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আরও দুই বাংলাদেশি মারা গেছেন। তারা হলেন- রেস্টুরেন্ট ব্যবসায়ী সমীর চন্দ্রদেব (৫৪) এবং কয়সর আহমেদ (৭২)।
হাসপাতাল এবং স্বজনের উদ্ধৃতি দিয়ে বাংলাদেশ সোসাইটির সভাপতি আব্দুর রহিম হাওলাদার এবং সেক্রেটারি রুহুল আমিন সিদ্দিকী জানান, টানা ১৪দিন নিউ ইয়র্কের কর্নেল হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ার পর ৩ মে ভোর ৬টায় মারা যান সমীর চন্দ্রদেব (৫৪)। একইদিন বিকেল সোয়া ৫টায় এলমহার্স্ট হাসপাতালে মারা যান ইস্ট এলমহার্স্ট এলাকার অধিবাসী এবং মৌলভীবাজারের সন্তান কয়সর আহমেদ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান