8:32 am |আজ বুধবার, ৫ই কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ | ২১শে অক্টোবর ২০২০ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম:
ইহুদি ও খ্রিস্টান ধর্মের আলোকে আস্তিক্যবাদ: পর্ব- ৬/ সৈয়দ রনো মুজিববর্ষ উপলক্ষে গাইবান্ধা পৌরসভার ফ্রি কম্পিউটার প্রশিক্ষণের উদ্বোধন  ফুলবাড়ীতে বঙ্গবন্ধুকাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল অনুষ্ঠিত সোনারগাঁয়ে প্রতিপক্ষের দেওয়া আগুনে ফার্নিচার দোকান পুড়ে ছাই  টাঙ্গাইলে কলেজ ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ সাভারে মাদক ও কিশোর গ্যাং বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত  আস্তিক ও নাস্তিক্যবাদের দর্শন: পর্ব – ৪/ সৈয়দ রনো পটুয়াখালীতে ৬৬০০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ফেনীর লংমার্চে হামলা, বরিশালে ছাত্রফ্রন্টের প্রতিবাদ সুন্দরবন থেকে ২ চোরাকারবারীকে আটক করেছে কোস্টগার্ড
নিউইয়র্কে আরও দুই প্রবাসীর প্রাণ গেল করোনায়

নিউইয়র্কে আরও দুই প্রবাসীর প্রাণ গেল করোনায়

(প্রতীকী ছবি)

:: প্রতিনিধি, নিউইয়র্ক::
যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আরও দুই বাংলাদেশি মারা গেছেন। তারা হলেন- রেস্টুরেন্ট ব্যবসায়ী সমীর চন্দ্রদেব (৫৪) এবং কয়সর আহমেদ (৭২)।
হাসপাতাল এবং স্বজনের উদ্ধৃতি দিয়ে বাংলাদেশ সোসাইটির সভাপতি আব্দুর রহিম হাওলাদার এবং সেক্রেটারি রুহুল আমিন সিদ্দিকী জানান, টানা ১৪দিন নিউ ইয়র্কের কর্নেল হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ার পর ৩ মে ভোর ৬টায় মারা যান সমীর চন্দ্রদেব (৫৪)। একইদিন বিকেল সোয়া ৫টায় এলমহার্স্ট হাসপাতালে মারা যান ইস্ট এলমহার্স্ট এলাকার অধিবাসী এবং মৌলভীবাজারের সন্তান কয়সর আহমেদ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান