আজ শনিবার, ০৬ Jun ২০২০, ০৩:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কিস্তি আদায়ে জোর করলেই ব্যবস্থা : গাইবান্ধা ডিসি করোনায় আক্রান্তের শীর্ষ ২০-এ বাংলাদেশ! যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের পক্ষে দিনে ত্রাণ, রাতে সহযোগিতা করা হবে : জ্যেষ্ঠ সহ-সভাপতি মধু মানিকগঞ্জে করোনা পরিস্থিতি ভয়াবহ:নতুন আক্রান্ত ৮৮,মোট ২৮৭ সরকারি কাজে বাধা : ডিমলায় চার পুলিশ আহত, আটক-২ চট্টগ্রামে আইসিইউ উন্মুক্ত করার দাবীতে কফিন মিছিল মাদারীপুরের কালকিনিতে ১০১পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কুয়াকাটায় স্বাস্থ্য-সুরক্ষা নিশ্চিতে হোটেল মালিক-কর্মচারীদের কর্মশালা অনুষ্ঠিত বগুড়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা মানিকগঞ্জে পরিবহন থেকে অবৈধভাবে টোল আদায়, গ্রেফতার ৪
চীনে বাংলাদেশি শিক্ষার্থী সংগঠনের নতুন কমিটি

চীনে বাংলাদেশি শিক্ষার্থী সংগঠনের নতুন কমিটি

(বাম থেকে) এ এ এম মুজাহিদ, মুহম্মদ শাহানুল ইসলাম ও মোহাম্মদ ছাইয়েদুল ইসলাম।

::ডেস্ক প্রতিদিন::
এ এ এম মুজাহিদকে সভাপতি ও মুহম্মদ শাহানুল ইসলামকে সাধারণ সম্পাদক করে চীনে নিজেদের নতুন কমিটি গঠন করেছে বাংলাদেশি শিক্ষার্থীদের সংগঠন ‘বাংলাদেশ-চীন ইয়ুথ স্টুডেন্টস অ্যাসোসিয়েশন’ (বিসিওয়াইএসএ)। স্থানীয় সময় শনিবার রাতে ২০২০-২১ মেয়াদে ২০ সদস্যের নতুন এ কমিটি ঘোষণা করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় সংগঠনটি। এতে প্রধান বার্তা সম্পাদক পদে মোহাম্মদ ছাইয়েদুল ইসলাম ও নির্বাহী বার্তা সম্পাদক পদে ইফতে খাইরুল হক ইমন নির্বাচিত হয়েছেন। আগামী এক বছরের জন্য তারা সংগঠনটির নেতৃত্ব দেবেন।
প্রার্থী বাছাইয়ে ও নির্বাচনে দায়িত্ব পালন করেছেন মোহাম্মদ সাহাবুল হক, বিসিওয়াইএসএ এর প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ তৌহিদ ও বিসিওয়াইএসএ এর প্রতিষ্ঠাতা সদস্য মুহম্মদ রাশেদুজ্জামান। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ সভাপতি পদে মো. বশির উদ্দিন খান, মারুফ হাসান, আগা মোস্তাফিজুর রহমান চৌধুরী, মোহাম্মদ ইকবাল হোসেন, যুগ্ম সম্পাদক পদে তানভিরুল ইসলাম এবং নুজহাত ফারহানা, মো. রাইসুল হাসান রাসেল (অফিস সহকারি), মো. আন নাজমুস সাকিব খান (প্রচার ও প্রকাশনা সম্পাদক), এ বি এম হাসান লিমন (অর্থ সম্পাদক), মাহমুদুল হাসান (কার্যনির্বাহী সদস্য), মাহজাবিন তাবাসসুম (কার্যনির্বাহী সদস্য), মো. রিশাদ আহমেদ (কার্যনির্বাহী সদস্য), মো. আব্দুর রহমান রুবেল (কার্যনির্বাহী সদস্য), মো. আরিফুল হক (কার্যনির্বাহী সদস্য), গাজী তৌফিক এজাজ (উপ বার্তা সম্পাদক) ও সাব্বির আহমেদ (উপ বার্তা সম্পাদক)।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
Developed By Sbtechbd