আজ বৃহস্পতিবার, ০৪ Jun ২০২০, ০৭:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
রাঙ্গুনিয়ায় মনগড়া পল্লী বিদ্যুতের বিল নিয়ে জনগণের ক্ষোভ সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ৮০ হাজার টাকাসহ গাজা সম্রাট হালিম গ্রেফতার হুমকির মুখে সুন্দরগঞ্জের ঘাঘট ব্রীজের সংযোগ সড়ক ছাঁটাইয়ের প্রতিবাদে ভালুকায় শ্রমিকদের মহাসড়ক অবরোধ কৃষি কাজ করেও জিপিএ-৫ পেয়েছে মনিকা, অর্থাভাবে পড়াশোনা অনিশ্চিত ২৪ ঘন্টায় আরও মৃত্যু ৩৫, আক্রান্ত ২৪২৩ মানিকগঞ্জে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ২৩ , মোট ১৯৯ সাতক্ষীরায় করোনা উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু, মোট আক্রান্ত ৪৬ আলোকদিয়ায় অসহায়দের পাশে এমপি দুর্জয়, সহযোগিতা পেলো ৫ শত পরিবার গাইবান্ধায় ব্রহ্মপুত্রে পানি বৃদ্ধি পাওয়ায় স্বস্তিতে ফুলছড়ির মানুষ, বন্ধ নৌ-রুট সচল
৭৬ ক্লাবে উপহার বিসিবির

৭৬ ক্লাবে উপহার বিসিবির

::নিজস্ব প্রতিবেদক::
করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সৃষ্ট স্থবির অর্থনৈতিক পরিস্থিতিতে দেশের ক্রিকেটাঙ্গনের সকল অসচ্ছল ক্রিকেটারের প্রতিই সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ক্রিকেট বোর্ডের স্বল্প বেতনভোগী কর্মচারীরাও সাহায্য পেয়েছেন। এবার দেশের ৭৬টি ক্লাবের ক্লাবের অফিস স্টাফ, টিম বয় ও অন্যান্য কর্মচারীদের জন্য বিশেষ উপহারসামগ্রী পাঠিয়েছে বিসিবি।
ঢাকার ক্লাবগুলোর সংগঠন ক্রিকেট কমিটি অব ঢাকার (সিসিডিএম ) সদস্য সচিব আলী হোসেন জানিয়েছেন, ‘ঢাকার মোট ৭৬টি ক্লাবের অফিস স্টাফ, কর্মচারী, টিমবয় ও ম্যাসাজ ম্যানদের জন্য উপহারসামগ্রী পাঠিয়েছেন বিসিবি সভাপতি। প্রতিটি ক্লাবে ৩০টি করে প্যাকেট পাঠানো হয়েছে। যাতে চাল, ডাল, আটা, তেল, পেঁয়াজ, মরিচ ও সাবানসহ প্রয়োজনীয় সামগ্রী রয়েছে।’ প্রিমিয়ার ক্রিকেট লিগের ১২টি, প্রথম বিভাগের ২০টি, দ্বিতীয় বিভাগের ২০ এবং তৃতীয় বিভাগের ২৪টি ক্লাব মিলিয়ে মোট ৭৬টি ক্রিকেট ক্লাবের অফিস স্টাফ, টিম বয় ও অন্যান্য কর্মচারীদের জন্য এই বিশেষ সাহায্য দেওয়া হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
Developed By Sbtechbd