1:37 pm |আজ বৃহস্পতিবার, ১২ই জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ২৬শে মে ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে শাওয়াল ১৪৪৩ হিজরি

সংবাদ শিরোনাম:
সংসদ ভেঙে দিয়ে নির্বাচন দিতে সরকারকে ৬ দিনের সময় দিলেন ইমরান খান না ফেরার দেশে চলে গেলেন সত্যাশ্রয়ী মুক্তবুদ্ধি চর্চার অগ্রপথিক সেলিম বাগেরহাটে ট্রলির ধাক্কায় ২ জন নিহত লক্ষ্মীপুরে চাঁদাবাজির মামলা করায় প্রবাসীর বাড়ির  প্রাচীর ও ঘর ভাঙচুর, হুমকির অভিযোগ ক্রেতার অভাবে বিপুল পরিমাণ তেল নিয়ে সাগরে ভাসছে রাশিয়ার জাহাজ ফটিকছড়িতে ৭৮টি চোরাই মোবাইল ও কার সহ দুই যুবক গ্রেপ্তার  কুড়িগ্রামের রৌমারীতে মা ও শিশুকে হত্যার ঘটনায় ২ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব সাভারে জন্মদিনের কথা বলে বন্ধুদের নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ ঘিওরে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড সমুদ্রে ট্রলার ডুবি, ১০ ঘণ্টা পর ১৫ জেলে জীবিত উদ্ধার




৭৬ ক্লাবে উপহার বিসিবির

৭৬ ক্লাবে উপহার বিসিবির




::নিজস্ব প্রতিবেদক::
করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সৃষ্ট স্থবির অর্থনৈতিক পরিস্থিতিতে দেশের ক্রিকেটাঙ্গনের সকল অসচ্ছল ক্রিকেটারের প্রতিই সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ক্রিকেট বোর্ডের স্বল্প বেতনভোগী কর্মচারীরাও সাহায্য পেয়েছেন। এবার দেশের ৭৬টি ক্লাবের ক্লাবের অফিস স্টাফ, টিম বয় ও অন্যান্য কর্মচারীদের জন্য বিশেষ উপহারসামগ্রী পাঠিয়েছে বিসিবি।
ঢাকার ক্লাবগুলোর সংগঠন ক্রিকেট কমিটি অব ঢাকার (সিসিডিএম ) সদস্য সচিব আলী হোসেন জানিয়েছেন, ‘ঢাকার মোট ৭৬টি ক্লাবের অফিস স্টাফ, কর্মচারী, টিমবয় ও ম্যাসাজ ম্যানদের জন্য উপহারসামগ্রী পাঠিয়েছেন বিসিবি সভাপতি। প্রতিটি ক্লাবে ৩০টি করে প্যাকেট পাঠানো হয়েছে। যাতে চাল, ডাল, আটা, তেল, পেঁয়াজ, মরিচ ও সাবানসহ প্রয়োজনীয় সামগ্রী রয়েছে।’ প্রিমিয়ার ক্রিকেট লিগের ১২টি, প্রথম বিভাগের ২০টি, দ্বিতীয় বিভাগের ২০ এবং তৃতীয় বিভাগের ২৪টি ক্লাব মিলিয়ে মোট ৭৬টি ক্রিকেট ক্লাবের অফিস স্টাফ, টিম বয় ও অন্যান্য কর্মচারীদের জন্য এই বিশেষ সাহায্য দেওয়া হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন











All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান