10:40 am |আজ বৃহস্পতিবার, ১৪ই মাঘ ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে জানুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম:
আশুলিয়ায় শীতার্ত ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণ   ফুলবাড়ীতে শীতের তীব্রতায় বিপর্যস্ত জনজীবন জামালপুরে চাঞ্চল্যকর ট্রিপল মার্ডার মামলায় একজনের ফাঁসি ও একজনের যাবজ্জীবন রাজনগরে ভোক্তা অধিকারের অভিযান পরিচালিত: ৪ টি প্রতিষ্ঠানকে জরিমানা চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের পরিবেশ সুষ্ঠু রয়েছে : সিইসি আলফাডাঙ্গায় ছিনতাই হওয়া বিকাশের ৩ লক্ষ টাকা উদ্ধার করেছে পুলিশ প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলো সাভারে ৪১টি পরিবার ঠাকুরগাঁওয়ে কৃষকদের প্রিয় হয়ে উঠেছে জৈবসার মাদারীপুরে শিক্ষকদের টাইমস্কেলসহ সুযোগ-সুবিধা বহাল রাখার দাবিতে মানববন্ধন ফরিদপুরে হতদরিদ্র পাঁচশ পরিবারের মাঝে এফডিএ’র লেপ বিতরণ
৭৬ ক্লাবে উপহার বিসিবির

৭৬ ক্লাবে উপহার বিসিবির

::নিজস্ব প্রতিবেদক::
করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সৃষ্ট স্থবির অর্থনৈতিক পরিস্থিতিতে দেশের ক্রিকেটাঙ্গনের সকল অসচ্ছল ক্রিকেটারের প্রতিই সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ক্রিকেট বোর্ডের স্বল্প বেতনভোগী কর্মচারীরাও সাহায্য পেয়েছেন। এবার দেশের ৭৬টি ক্লাবের ক্লাবের অফিস স্টাফ, টিম বয় ও অন্যান্য কর্মচারীদের জন্য বিশেষ উপহারসামগ্রী পাঠিয়েছে বিসিবি।
ঢাকার ক্লাবগুলোর সংগঠন ক্রিকেট কমিটি অব ঢাকার (সিসিডিএম ) সদস্য সচিব আলী হোসেন জানিয়েছেন, ‘ঢাকার মোট ৭৬টি ক্লাবের অফিস স্টাফ, কর্মচারী, টিমবয় ও ম্যাসাজ ম্যানদের জন্য উপহারসামগ্রী পাঠিয়েছেন বিসিবি সভাপতি। প্রতিটি ক্লাবে ৩০টি করে প্যাকেট পাঠানো হয়েছে। যাতে চাল, ডাল, আটা, তেল, পেঁয়াজ, মরিচ ও সাবানসহ প্রয়োজনীয় সামগ্রী রয়েছে।’ প্রিমিয়ার ক্রিকেট লিগের ১২টি, প্রথম বিভাগের ২০টি, দ্বিতীয় বিভাগের ২০ এবং তৃতীয় বিভাগের ২৪টি ক্লাব মিলিয়ে মোট ৭৬টি ক্রিকেট ক্লাবের অফিস স্টাফ, টিম বয় ও অন্যান্য কর্মচারীদের জন্য এই বিশেষ সাহায্য দেওয়া হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান