আজ শনিবার, ২৮ মার্চ ২০২০, ০৬:০৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
করোনা পরিস্থিতি মোকাবেলায় মানিকগঞ্জে দুঃস্থদে র মধ্যে খাদ্য সহায়তা রাজধানীর তেজগাঁয়ে আকিজের অস্থায়ী হাসপাতাল ভেঙে দিয়েছে এলাকাবাসি গাইবান্ধায় আরও দুইজন করোনা আক্রান্ত সামাজিক দূরত্ব নিশ্চিতে দিনাজপুরের ফুলবাড়ীতে প্রশাসন, নিয়ম না মানায় জারিমানা সিএমপির ডোর টু ডোর শপ : কল করলেই চট্টগ্রামবাসীর ঘরে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য করোনা সচেতনতায় সুরক্ষারেখা চিহ্নিত করলেন ঘিওর ছাত্রলীগ সভাপতি জন দেশে নতুন ৫ করোনা রোগী শনাক্ত গণমাধ্যমে করোনাভাইরাস-গুজব সরকারের নজরদারিতে করোনা সচেতনতায় শিবালয় ছাত্রলীগের হাত ধোয়ার অস্থায়ী বুথ স্থাপনসহ বহুমুখী কর্মকাণ্ড করোনাভাইরাসে পুরুষের মৃত্যুঝুঁকি বেশি :  কারণে জানুন
ডি ভিলিয়ার্স জুনে জাতীয় দলে ফিরবেন

ডি ভিলিয়ার্স জুনে জাতীয় দলে ফিরবেন

ক্রীড়া প্রতিবেদক

শ্রীলঙ্কা সিরিজ দিয়ে আবারও দক্ষিণ আফ্রিকার দলে ফিরতে যাচ্ছেন এবি ডি ভিলিয়ার্স। আসন্ন টি-২০ বিশ্বকাপকে সামনে রেখে অবসর থেকে তাকে দলে ফেরানো হচ্ছে। সেই সঙ্গে দলে ফিরতে পারেন ইমরান তাহির ও ক্রিস মরিস। আগামী জুনে এই সফর হওয়ার কথা রয়েছে।

মঙ্গলবার (৩ মার্চ) প্রোটিয়া হেড কোচ মার্ক বাউচার এমনই ইঙ্গিত দিয়েছেন। বাউচার বলেন, আমরা আশা করছি জুনের প্রথম থেকে শুরু হতে যাওয়া শ্রীলঙ্কা সফরে তাদের সাথে পাব। কিন্তু তারা খেলবে কিনা সেটা অন্য হিসাব। কিন্তু বিশ্বকাপের সময় তাদের দলে থাকতেই হবে।

দক্ষিণ আফ্রিকার ক্রিকেট বোর্ডের দায়িত্ব বুঝে নেয়ার পর থেকেই সাবেক অধিনায়ক গ্রায়েম স্মিথ অবসর ভেঙে ডি ভিলিয়ার্সকে দলে ফেরাতে মরিয়া হয়ে পড়েন। সেই চেষ্টায় দক্ষিণ আফ্রিকা দলের হেড কোচ মার্ক বাউচারেরও সহযোগিতা রয়েছে। এই দু’জনের সম্মিলিত প্রচেষ্টায় আন্তর্জাতিক ক্রিকেটে আবার ফিরতে যাচ্ছেন বিশ্ব ক্রিকেটের ৩৬০ ডিগ্রি খ্যাত এ ব্যাটসম্যান। যদিও সদ্য শেষ হওয়া অস্ট্রেলিয়া সিরিজ এবং আসন্ন ভারত সিরিজে তাকে দলে রাখা হয়নি।

তবে, দুই পক্ষের আলোচনা থেকে অনেকটা স্পষ্ট যে আসন্ন শ্রীলঙ্কা সিরিজে দক্ষিণ আফ্রিকার জার্সি গায়ে আবার মাঠে দেখা যাবে ভিলিয়ার্সকে। এর আগে গত ইংল্যান্ড বিশ্বকাপে দলে ফিরতে চেয়েছিলেন ভিলিয়ার্স। কিন্তু দক্ষিণ আফ্রিকার দলের নির্বাচক এবং কোচিং স্টাফদের তীব্র বিরোধিতায় দলে ঠাঁই হয়ে উঠেনি ৩০ বছর বয়সী এই ক্রিকেটারের।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 Alokito Protidin
Developed By Rudra Amin