আজ শনিবার, ২৮ মার্চ ২০২০, ০৬:১৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
করোনা পরিস্থিতি মোকাবেলায় মানিকগঞ্জে দুঃস্থদে র মধ্যে খাদ্য সহায়তা রাজধানীর তেজগাঁয়ে আকিজের অস্থায়ী হাসপাতাল ভেঙে দিয়েছে এলাকাবাসি গাইবান্ধায় আরও দুইজন করোনা আক্রান্ত সামাজিক দূরত্ব নিশ্চিতে দিনাজপুরের ফুলবাড়ীতে প্রশাসন, নিয়ম না মানায় জারিমানা সিএমপির ডোর টু ডোর শপ : কল করলেই চট্টগ্রামবাসীর ঘরে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য করোনা সচেতনতায় সুরক্ষারেখা চিহ্নিত করলেন ঘিওর ছাত্রলীগ সভাপতি জন দেশে নতুন ৫ করোনা রোগী শনাক্ত গণমাধ্যমে করোনাভাইরাস-গুজব সরকারের নজরদারিতে করোনা সচেতনতায় শিবালয় ছাত্রলীগের হাত ধোয়ার অস্থায়ী বুথ স্থাপনসহ বহুমুখী কর্মকাণ্ড করোনাভাইরাসে পুরুষের মৃত্যুঝুঁকি বেশি :  কারণে জানুন
প্রিয়াঙ্কার পাঁচ কোটি ভক্ত

প্রিয়াঙ্কার পাঁচ কোটি ভক্ত

বিনোদন প্রতিবেদক: প্রিয়াঙ্কা চোপড়ার জন্য সুখবর বটে। ছবির খবরও আসছে। বাড়ছে ভক্তসংখ্যাও। গত বৃহস্পতিবার ইনস্টাগ্রামে তাঁর ভক্তসংখ্যা পৌঁছে গেল ৫ কোটিতে।

বলিউড তারকাদের মধ্যে ইনস্টাগ্রামে ভক্তসংখ্যায় এখন প্রিয়াঙ্কাই শীর্ষে। তাঁর পরেই আছেন দীপিকা পাড়ুকোন। তাঁর ভক্তসংখ্যা ৪ কোটি ৪২ লাখ। তবে ভারতীয়দের মধ্যে শীর্ষে উঠতে পারেননি প্রিয়াঙ্কা। ক্রিকেটার বিরাট কোহলি তাঁর আগেই ৫ কোটি ছুঁয়ে ফেলেছেন। এই ভক্তসংখ্যা যে শুধুই সংখ্যার বিষয়, তা নয়। ভক্ত যত বাড়বে, স্পনসর পোস্টে ততই আয় এই তারকাদের। ইনস্টাগ্রামে আয়ের দিক থেকে এই তারকা আছেন ১৯ নম্বরে। তাঁর প্রতি স্পনসর পোস্টে আয় ২ লাখ ৭১ হাজার মার্কিন ডলার। ইনস্টাগ্রাম পোস্ট দিয়ে আয়ে এখন শীর্ষে মার্কিন টেলিভিশন ব্যক্তিত্ব ও মেকআপ বিশেষজ্ঞ কাইলি জেনার। তাঁর প্রতি স্পনসর পোস্টের আয় ১২ লাখ ৬৬ হাজার মার্কিন ডলার। গত বছরের আয়ের ওপর এই হিসাব করে প্রতিবেদন করেছে ব্রিটিশ গণমাধ্যম ইভিনিং স্ট্যান্ডার্ড ইনসাইডার। সে যা–ই হোক, সিনেমার খবরও আছে প্রিয়াঙ্কার। অ্যামাজন স্টুডিও ফিল্ম শিলাতে মা আনন্দ শিলার চরিত্রে দেখা যাবে এই অভিনেত্রীকে। এটি পরিচালনা করবেন ব্যারি লেভিনসন। মার্কিন গণমাধ্যম হলিউড রিপোর্টার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। প্রিয়াঙ্কা প্রথমবার এই ছবির কথা ‘দ্য এলেন ডেজেনারস’ শোতে ঘোষণা দিয়েছিলেন। ছবিটির সহ প্রযোজক প্রিয়াঙ্কা।
এ ছাড়া প্রিয়াঙ্কাকে দেখা যাবে দ্য হোয়াইট টাইগার ছবিতে। এ ছাড়া স্বামী নিক জোনাসের সঙ্গে অ্যামাজনের জন্য একটি গানের রিয়েলিটি শো প্রযোজনা করছেন তিনি। তাঁকে শেষ দেখা গেছে বলিউড ছবি দ্য স্কাই ইজ পিঙ্ক–এ। এখনো বলিউডের কোনো ছবির ঘোষণা তিনি দেননি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 Alokito Protidin
Developed By Rudra Amin