মাদক বিক্রিতে বাধা দেয়ায় মা-বাবা ও দুই ভাইকে কুপিয়ে জখম

মাদারীপুর সংবাদদাতা: মাদারীপুরের কালকিনিতে মাদক বিক্রিতে বাধা দেয়ায় বাবা, মা ও আপন দুই ভাইকে কুপিয়ে জখম করেছ জাহিদুল ইসলাম (২৮) নামের এক যুবক। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত।

মাদকদ্রব্য বিক্রিতে বাধা দেয়ায় রোববার বিকেলে বাবা ওমর আলী সরদার (৬০), মা লিলি বেগম (৫৫), দুই ভাই ইলিয়াস হোসেন (১৯) ও সিফাত হোসেন (২৩)-কে কুপিয়ে জখম করে। আহতদের কালকিনি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলার কয়ারিয়া ইউনিয়নের কয়ারিয়া গ্রামের ওমর আলী সরদারের বড় ছেলে জাহিদুল ইসলাম দীর্ঘদিন ধরেই মাদক ব্যবসায়ের সঙ্গে জড়িত। ইতোপূর্বে পারিবারিকভাবে একাধিকবার জাহিদুলকে পুলিশ দিয়ে গ্রেফতার করানো হয়। তবে প্রতিবারই জামিনে বের হয়ে এসে ফের মাদক ব্যবসার সঙ্গে জড়িয়ে পরে সে।

রোববার বিকেলে মাদকদ্রব্য ক্রেতারা তার বাসায় আসলে ছেলে জাহিদুলকে বাধা দেন বাবা। এ নিয়ে কথা কাটাকাটি হলে ক্ষিপ্ত হয়ে বাবা, মা ও ভাইদের এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। তাদের চিৎকারে আশপাশের লোকজন এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোফাজ্জেল হোসেন জানান, নিজ বাসাতেই বাবা, মা ও ভাইদের কুপিয়ে আহত করেছে ওপর ভাই। এ বিষয়ে আমরা অভিযোগ পেয়েছি। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে।

আলোকিত প্রতিদিন/১৭ মার্চ/আরএইচ

ফেসবুক থেকে মন্তব্য করুন