ইংলিশ প্রিমিয়ার লিগে বোর্নমাউথের কাছে পাত্তাই পেলো না চেলসি

ক্রীড়া ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগে এএফসি বোর্নমাউথের কাছে পাত্তাই পেলো না চেলসি। জশুয়া কিংয়ের জোড়া গোলে নিজেদের মাঠে ৪-০ গোলের পরাজয়ের তিক্ত স্বাদ নিয়েছে চেলসি। বিজয়ী দলে একটি করে গোল পেয়েছেন ডেভিড ব্রুকস ও চার্লি ডেনিয়েল। পয়েন্ট টেবিলের ১০ নম্বরে থাকা দলটি চমক দেখিয়ে দিলো।

প্রথমার্ধে চেলসি যখন বোর্নমাসউথের জালে পৌঁছতে চাইছে, তখন পুরোদমে রুখে দাঁড়িয়েছে দলটি। প্রথম ৪৫ মিনিটের পুরো সময় চেলসি সুবিধা করতে পারেনি। ৪-৪-১-১ ফরমেশনের বোর্নমাউথ ভালোভাবেই ঠেকিয়ে যায় বিপক্ষকে। তবে খারাপ দেখায়নি চেলসি। ৪-৩-৩ ফরমেশনে খেলছিল তারা। প্রথমার্ধে বল তাদের দখলেই ছিল। কিন্তু গোল পাচ্ছিল না কোনো দলই।

দ্বিতীয়ার্ধে নাটকীয় সব ঘটনা। বোর্নমাউথের খেলোয়াড়রা খুব দ্রুতই বলের নিয়ন্ত্রণ নিয়ে নিলো। খেলা শুরু হওয়ার দুই মিনিটের মাথায় চেলসির জালে বল জড়ান জশুয়া কিং। থ্রো থেকে বল যায় ব্রুকসের পায়ে। দারুণ এক পাসে কিংয়ের পায়ে। ওখান থেকেই সরাসরি জালে। সবমিলিয়ে ব্রুকস চমক দেখিয়েছেন। ৫৯তম মিনিটে চেলসির সুযোগ এলেও তা হাতছাড়া করেন কান্তে। পরে ৬৩তম মিনিটে আবারও ঝলসে ওঠেন ব্রুকস। এবার কিংয়ের কাছ থেকে বল পেয়ে যান পজিশনমতো। গোল করেন ব্রুকস।

৭৪তম মিনিটে আবারো কিংয়ের জাদু। দুর্বল রক্ষণের সুযোগ নিয়ে আবারও নিখুঁত শটে স্কোরলাইন ৩-০ করেন ২৭ বছর বয়সী এই ফরোয়ার্ড।। নির্ধারিত সময়ের খেলা ততক্ষণে শেষ। রেফারিও বাঁশিটা মুখে নেবেন এমন ভাব। আবারও গোল। চার্লি ডেনিয়েলও শেষ মুহূর্তে কোনো ছাড় দেননি।

আলোকিত প্রতিদিন/৩১ জানুয়ারি/এমকে

ফেসবুক থেকে মন্তব্য করুন