সাড়ম্বরে স্বাস্থ্যমন্ত্রীকে সংবর্ধনা জানালো বিডি থাই গ্রুপ ও সানলাইফ ইনসিওরেন্স

নিজস্ব প্রতিবেদক: বিডি থাই গ্রুপ ও সানলাইফ ইনসিওরেন্স কো. লি. এর পক্ষ থেকে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক এমপি-কে ফুলেল সংবর্ধনা দেয়া হয়েছে। মঙ্গলবার বিকেলে রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে তাকে এই সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিডি থাই গ্রুপ ও সানলাইফ ইনসিওরেন্স কো. লি. এর চেয়ারপার্সন অধ্যাপক রুবিনা হামিদ।

মাওলানা অফসার উদ্দিনের কণ্ঠে কোরআন ও কল্যাণ কৃষ্ণ চক্রবর্তীর কণ্ঠে গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। পরে বিডি থাই গ্রুপ ও সানলাইফ ইনসিওরেন্স কো. লি. এর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, ডিলার, এনজিও প্রতিষ্ঠানের কর্মকর্তারা অনুষ্ঠানের সংবর্ধিত অতিথি স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক এমপি কে ফুলেল শুভেচ্ছা জানান। ফুলেল শুভেচ্ছা শেষে অনুষ্ঠানের সভাপতি অধ্যাপক রুবিনা হামিদ সংবর্ধিত অতিথিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সংবর্ধনা কমিটির আহ্বায়ক আসলাম রেজা।

ফুলেল শুভচ্ছা জ্ঞাপন করেন সানলাইফ ইনসিওরেন্স কো. লি. এর মূখ্যনির্বহী কর্মকর্তা একেএম শরীফুল ইসলাম, বাংলাদেশ থাই এ্যালুমিনিয়াম লি. এর ব্যবস্থাপক পরিচালক রুহুল আমীন, কোটি ইঞ্জিনিয়ারিং লি. এর ডাইরেক্টর ইঞ্জি. আব্দুল কাদের চৌধুরী, বিডি আই ফুড এন্ড বেভারেজ লি. এর ব্যবস্থাপনা পরিচালক এস.এম আমিনুল ইসলাম, বিডি সান লাইফ সিকিউরিটি লি. এর মূখ্য নির্বাহী কর্মকর্তা আব্দুর রব তুহিন, বিডি থাই কসসো লি. এর মার্কেটিং পরিচালক আবু ইউসুফ, সান লাইফটাওয়ার এর কোম্পানী সচিব ও প্রজেক্ট ডিরেক্টর রবিউল আলম, ইসলামী একক বিমা’র সিনিয়র এএমডি ড. আবু ইউসুফ মহম্মদ নেছারউদ্দিন, আদর্শ বিমা’র সিনিয়র এএমডি সুমনা পারভীন, একক বিমা’র প্রজেক্ট ইনচার্জ মীর জাহান চৌধুরী, আকান বিমা’র প্রজেক্ট ইনচার্জ শাকিল আহমেদ, লোকমুখী বিমা’র প্রজেক্ট ইনচার্জ সবুজ তালুকদার ও গণমুখী বিমা’র প্রজেক্ট ইনচার্জ আবদুল্লাহ আল মাসুদ।

পরে বক্তব্য রাখেন বাংলাদেশ থাই অ্যালুমিনিয়াম লি. এর ব্যবস্থানা পরিচালক রুহুল আমিন, সানরাইজ ইনসিওরেন্স এর মূখ্য নির্বাহী একেএম শরীফুল ইসলাম, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা ও ভাইস চ্যান্সেলর ডা. সৈয়দ সামসুদ্দিন আহমেদ, বিডি থাই গ্রুপ ও সানলাইফ ইনসিওরেন্স লি. এর পরিচালক ড. কাজী আকতার হামিদ, বিডি থাই গ্রুপ ও সানলাইফ এর চেয়ারপার্সন অধ্যাপক রুবিনা হামিদ।

প্রধান অতিথির বক্তব্যের পর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন প্রতীক হাসান, বিন্দু কনা, প্রিয়াঙ্কা ও ইত্যে নাদিয়া লিখন।

আলোকিত প্রতিদিন/৩০ জানুয়ারি/আরএইচ

ফেসবুক থেকে মন্তব্য করুন