ভোলায় ২ কেজি গাঁজাসহ আটক ২ মাদক ব্যবসায়ী

ভোলা সংবাদদাতা: ভোলার দৌলতখানে দুই কেজি গাঁজাসহ আলাউদ্দিন(৩৫) ও সাজু বেগম(৪০) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে দৌলতখান থানা পুলিশ। থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে থানা অফিসার ইনর্চাজ এনায়েত হোসেনের নেতৃত্বে এস আই গোলাম আযম, এএসআই এনায়েত ও কনেস্টবল নাজমুল সংগীয় ফোর্সসহ গত মঙ্গলবার রাত ৮ টা ১৫ মিনিটে উপজেলার হেলিপ্যাডের পশ্চিম পাশে কলনীর ভিতরে অভিযান চালিয়ে ২ কেজি গাঁজাসহ তাদের আটক করেন।

আটককৃত আলাউদ্দিন ভোলার শিবপুর শান্তির হাটের মৃত নুর ইসলামের ছেলে, সাজু বেগম উপজেলার চরখলিফা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আব্দুল্লার স্ত্রী।

থানা অফিসার ইনর্চাজ এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমাদের একটি বিশেষ অভিযানে উপজেলার চরখলিফা ৭ নং ওয়ার্ডের হেলিপ্যাডের পশ্চিম পাশে কলনীর ভিতর থেকে মাদকব্যবসায়ী সাজু বেগমের বসত ঘরের খাটিয়ার নিচে মাটির ভিতর থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করে মাদক ব্যবসায়ী আলাউদ্দিন ও সাজু বেগমকে ভোলা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, আলাউদ্দিন র্দীর্ঘদিন ধরে মাদক ব্যাবসায় সঙ্গে যুক্ত রয়েছে। সে ফেনী থেকে মাদক দ্রব্য এনে এলাকার বিভিন্ন যায়গায় বিক্রয় করতো।

আলোকিত প্রতিদিন/৩০ জানুয়ারি/এমকে

ফেসবুক থেকে মন্তব্য করুন