নাটোরে ডাকাতির সময় দেশীয় অস্ত্রসহ পাঁচ ডাকাত আটক

নাটোর সংবাদদাতা: মহাসড়কে ডাকাতির সময় নাটোরের সিংড়া উপজেলা থেকে দেশীয় অস্ত্রসহ পাঁচ ডাকাতকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।

বুধবার ভোররাতে তাদের গ্রেফতার করা হয়। দুপুর ১টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে গ্রেফতারকৃতদের সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- ট্রাকচালক কুষ্টিয়ার বটতলা আনছার ক্যাম্প এলাকার মনছুর রহমানের ছেলে শান্ত হোসেন (২১), দৌলতপুর থানার জামালপুর ক্যাম্পপাড়া এলাকার মৃত ইউসুফ আলী প্রামাণিকের ছেলে তোজাম প্রামাণিক (৪৫), দৌলতপুর থানার নারায়ণপুর গ্রামের ছাহার উদ্দিনের ছেলে মাহাবুল উদ্দিন, দৌলতপুর থানার চাবনা নারায়ণপুর গাইনপাড়া মহল্লার মৃত খবির সরদারের ছেলে রেজাউল সরদার ও রাজশাহীর বাঘার বলরামপুর গ্রামের মৃত কমেজ উদ্দিনের ছেলে আজদার রহমান (৫০)।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান বলেন, নিয়মিত টহলের অংশ হিসেবে গতকাল রাতে সদর উপজেলার গাজিপুর বিল এলাকায় টহল দিচ্ছিল ডিবি পুলিশের একটি দল। এ সময় পাবনা থেকে নাটোরগামী একটি ট্রাককে থামানোর সংকেত দিলে ডিবি পুলিশের মাইক্রোবাসে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে ডিবি পুলিশ সদস্যরা তাদের পিছু নিয়ে নাটোরের সিংড়ার নাটোর-বগুড়া মহাসড়কে তাদের ট্রাকটি থামায়। পরে ট্রাকে তল্লাশি চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়।

অভিযানের সময় তাদের সহযোগী কয়েক সদস্য পালিয়ে যেতে সক্ষম হয়। পরে তাদের কাছ থেকে হাঁসুয়া, লোহার রড ও ছোরাসহ বেশ কয়েকটি দেশীয় অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাকটি উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে পাবনা, কুষ্টিয়া ও সিরাজগঞ্জের বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান ডিবির ওসি সৈকত হাসান।

আলোকিত প্রতিদিন/৩০ জানুয়ারি/এমকে

ফেসবুক থেকে মন্তব্য করুন