অ্যাম্বুলেন্সের মালিক ও চালক ১২ হাজার ইয়াবাসহ আটক

কক্সবাজার সংবাদদাতা: কক্সবাজারে রোগী বহনের আড়ালে ইয়াবা পাচারকালে রাব্বি (২৭) নামে এক অ্যাম্বুলেন্স চালককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার বানিয়ারছরা থেকে তাকে আটক করা হয়। এ সময় গাড়িতে কোনো রোগী ছিল না। আটক রাব্বি কুমিল্লা জেলার দক্ষিণের রাজাপাড়া গ্রামের ১৯ নম্বর ওয়ার্ডের মো. আবুল হাসেমের ছেলে। আটকের সময় তার কাছ থেকে ১২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের পরিদর্শক মো. সাইদুল ইসলাম জানান, কক্সবাজার থেকে চট্টগ্রামমুখী একটি খালি অ্যাম্বুলেন্স দ্রুতগতিতে চকরিয়া অংশের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ি এলাকা অতিক্রম করছিল। তার গাড়ি চালানো দেখে সন্দেহ হওয়ায় টহল পুলিশ ওই অ্যাম্বুলেন্সকে ধাওয়া করে আটক করে। গাড়িটির মালিক চালক রাব্বি নিজেই। পরে ব্যাপক তল্লাশি চালানোর পর চালকের সিটের নিচে প্লাস্টিক মোড়ানো ইয়াবার প্যাকেট পাওয়া যায়। ওই প্যাকেট খুলে ১২ হাজার ইয়াবা পাওয়া যায়। এ ঘটনায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করে তাকে চকরিয়া থানায় সোপর্দ করা হয়েছে বলেও তিনি জানান।

পুলিশ বলছে, অ্যাম্বুলেন্স চালক রাব্বি পেশাদার ইয়াবা ব্যবসায়ী। তিনি অ্যাম্বুলেন্সে রোগী বহনের আড়ালে এ ব্যবসা চালিয়ে আসছেন।

আলোকিত প্রতিদিন/৩০ জানুয়ারি/এমকে

ফেসবুক থেকে মন্তব্য করুন