সাভার উপজেলায় সৎ ও যোগ্য চেয়ারম্যান পদপ্রার্থী মঞ্জুরুল আলম রাজীব 

একান্ত সাক্ষাৎকারে সাভার উপজেলা জাতীয় শ্রমিকলীগের আহ্বায়ক শওকত হোসেন

সাভার প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের সময়কালে দেশ আজ উন্নয়নের জোয়ারে ভাসছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসনিা একনিষ্ঠ ভাবে কাজ করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার একান্ত প্রচেষ্টায় বাংলাদেশ আজ বিশে^র দরবারে একটি উন্নত, সুখী ও সমৃদ্ধ দেশ হিসেবে পরিচিতি লাভ করেছে।

সাভার উপজেলা পরিষদে জনগণের সেবক হিসেবে সেই ব্যক্তিকেই দল মনোনীত করবেন যে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখাতে সৎ ও নিষ্ঠার সাথে জনগণের পক্ষে কাজ করবেন।

সাভার উপজেলার উপ-নির্বাচনে আওয়ামী লীগের দুঃসময় ও দুর্দিনের কান্ডারী সাবেক ছাত্র নেতা সাভার উপজেলা আওয়ামী লীগের যাগ্ম-সাধারণ সম্পাদক জননেতা মঞ্জুরুল আলম রাজীব মনোনয়ন পাবেন বলে আমি আশা করি। যিনি দল মত নির্বিশেষে দেশ ও দেশের মানুষের জন্য ভাবেন এবং দুঃসময়ে যাকে পাশে পাই সেই প্রিয় ব্যক্তিকে দল থেকে মনোনয়ন দেবেন বলে আমি মনে করি। যিনি সাভার উপজেলা জাতীয় শ্রমিকলীগকে অনত্যন্ত সু-সংগঠিত করে ইতিমধ্যে নেতাকর্মীদের কাছে অত্যন্ত প্রিয় সংগঠক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে বিশ্বাসী, সহজ সরল ও সাদা মনের মানুষ সাভার উপজেলা জাতীয় শ্রমিকলীগের আহ্বায়ক শওকত হোসেন মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে দলের নেতাকর্মীসহ সকলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে সাভারের উন্নয়নে জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। যার হাত ধরে বর্তমান শ্রমিকলীগ পূর্বের সময়ের চেয়ে বর্তমানে অনেক বেশি শক্তিশালী ও সু-সংগঠিত।

তিনি আরও বলেন, ‘বিগত পৌরসভা ও ইউনিয়ন নির্বাচনে যে সকল প্রার্থীদের মনোনয়ন পেতে তিনি দলের হাইকমান্ডের কাছে সাভারের উন্নয়নে যাকে চেয়েছেন তাকেই পেয়েছেন। বিশেষ করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন যুদ্ধে আজকের মাননীয় ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমানের পাশে কেউ যখন ছিল না, ঠিক তখন ঐ দুঃসময়ের প্রিয় ব্যক্তি সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবই ছিলেন তার সহযোগী। তিনিই তখন দিয়েছিলেন সাহস ও এগিয়ে যাওয়ার প্রেরণা। একাদশ জাতীয় নির্বাচনের পর আসন্ন সাভার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে সাভারবাসী ও নেতাকর্মীরা তাকেই চেয়ারম্যান হিসেবে পেতে চায়।

আলোকিত প্রতিদিন/২৯ জানুয়ারি/আরএইচ

ফেসবুক থেকে মন্তব্য করুন