সোনারগাঁওয়ে নাগরিক সংলাপ অনুষ্ঠিত

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সুষ্ঠু শান্তিপূর্র্ণ ও গ্রহণযোগ্য করার আহ্বানে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে নাগরিক সংলাপ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে সুশাসনের জন্য নাগরিক (সুজন) ও পিছ প্রেসার গ্রুপের যৌথ উদ্যোগে উপজেলার মোগড়াপাড়া চৌরাস্তা এলাকায় কাশফুল রেস্টুরেন্টে এই সংলাপ অনুষ্ঠিত হয়।

সুজনের সোনারগাঁও উপজেলার শাখার সভাপতি সহকারি অধ্যাপক মনিরুজ্জামানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মিজানুর রহমান মামুনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সুজনের বিভাগীয় সমন্বয়কারী মুশফিকুল ইসলাম, পিছ প্রেসার গ্রুপের সদস্য ড. নুর এ আলম, এম্বাসেডর ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য এডভোকেট নুর জাহান, এম্বাসেডর এডভোকেট ওয়াহিদুল্লাহ মিয়া, সদস্য এডভোকেট আলী আহমেদ সৈকত, মির্জা ওয়াসিম, রমজান হাসান, ইমরান খান, লেখক ও সাহিত্যিক সামসুদ্দোহা চৌধুরী, সোনারগাঁও প্রেসক্লাবের সভাপতি অসীত কুমার দাস, সহ-সভাপতি আবুবকর সিদ্দিক, লেখক হাজী মো. মহসীন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সোনারগাঁও শাখার সভাপতি মেহেরনিগার সোনিয়া প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ‘আমাদের প্রত্যাশা, নির্বাচন কমিশন, সরকার, নির্বাচনী দায়িত্বে নিয়োজিত কর্মকর্তা-কর্মচারি এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বহিনীসহ নির্বাচনের সাথে সংশ্লিষ্ট সকলেই তাদের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা একটি অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ তথা সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন প্রত্যক্ষ করবো এবং নারায়নগঞ্জ-৩ নির্বাচনী এলাকাতেও তার ব্যাতিক্রম হবে না।’

নাগরিক সংলাপে স্থানীয় বিভিন্ন রাজনৈতিক দলের কর্মী-সর্মথকসহ নানা পেশার লোকজন উপস্থিত ছিলেন।

আলোকিত প্রতিদিন/০৮ ডিসেম্বর/আরএইচ

ফেসবুক থেকে মন্তব্য করুন