শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার বনলতা সুপার মার্কেটের দ্বিতীয় তলা সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে মহান বিজয় দিবস উদযাপন ও শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনের প্রস্তুতি নিয়ে আলোচনা করা হয়।

শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি ও দৈনিক যুগান্তরের শ্রীপুর প্রতিনিধি রায়হানুল ইসলাম আকন্দের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও দৈনিক আজকালের খবরের শ্রীপুর প্রতিনিধি মোতাহার হোসেন খানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ও শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি প্রভাষক আবু বকর সিদ্দিক আকন্দ, দৈনিক আলোকিত প্রতিদিনের শ্রীপুর প্রতিনিধি আলমগীর হোসেন, ভোরের ডাকের শ্রীপুর প্রতিনিধি কাজী আকতার হোসেন, বাংলাদেশ প্রতিদিনের শ্রীপুর প্রতিনিধি মাহবুবুর রহমান আকন্দ, শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সহ-সভাপতি তাজুল ইসলাম সানি, যুগ্ন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক, কোষাধ্যক্ষ সাইফুল আলম সুমন, দপ্তর সম্পাদক সোহেল রানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহীনূর আলম, কার্যনির্বাহী সদস্য আনিছুর রহমান শামীম, শাহাদাত হোসেন সাদেক এসএম জহিরুল ইসলাম প্রমুখ।

সভায় বিজয় দিবস উদ্যাপনে পুষ্পস্তবক ব্যবস্থাপনায় তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হলেন শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সহ-সভাপতি তাজুল ইসলাম সানি, কোষাধ্যক্ষ সাইফুল আলম সুমন ও প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহীনূর আলম।

 

আলোকিত প্রতিদিন/০৮ ডিসেম্বর/আরএ

ফেসবুক থেকে মন্তব্য করুন