মুক্তিযুদ্ধের স্বপক্ষের প্রতীক নৌকাকে জয়যুক্ত করুন: দুর্জয়

সৈয়দ এনামুল হুদা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকাকে জয়যুক্ত করতে সকলের কাছে ভোট চেয়েছেন মানিকগঞ্জ-১ আসনের বর্তমান সাংসদ ও আওয়ামী লীগের মনোনীত মাঝি এএম নাঈমুর রহমান দুর্জয়। শনিবার সন্ধ্যায় মানিকগঞ্জ জেলার ঘিওরের কালাচাদপুরে আয়োজিত এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

এসময় তিনি বলেন, বিএনপি জামায়াত সরকারের আমলে আপনারা দেখেছেন দেশ কিভাবে সন্ত্রাসী কর্মকাণ্ডে ভরে গিয়েছিল। মা বোনরা বাড়ি থেকে ঠিকমতো বের হতে পারতোনা। কিন্তু বর্তমান আওয়ামী সরকারের আমলে এমন কর্মকাণ্ড নেই বললেই চলে। আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। এ সরকারের আমলে দেশ শিক্ষা, খেলাধুলা, বিদ্যুৎ, যোগাযোগ ব্যবস্থা এবং অর্থনৈতিক দিক দিয়ে সার্বিকভাবে এগিয়ে গেছে। দেশের মানুষের জীবনমান উন্নয়ন হয়েছে। এ উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার বিকল্প নেই।’ এসময় তিনি আওয়ামী লীগ সরকারের আমলে দেশের উন্নয়নের কথা চিন্তা করে, নিজেদের জীবন মানের উন্নয়নের কথা চিন্তা করে সকলকে ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করে এবারের নির্বাচনে নৌকাকে জয়ী করার আহ্বান জানান।

ঘিওর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আ. রহমানের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল বাহার শামীম এর সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, জেলা পরিষদের সদস্য এবং জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহাবুবুর রহমান জনি, জেলা আওয়ামী লীগের সদস্য লিয়াকত হোসেন লিটন, ঘিওর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইকরামুল ইসলাম খবির, আতোয়ার রহমান, সাধারণ সম্পাদক আব্দুল আলিম মিন্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক আতোয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক আহমেদ শামীম, ইকবাল বাহার শামীম, এছাড়াও আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ এলাকার বিভিন্ন স্তরের লোক উপস্থিত ছিলেন।

আলোকিত প্রতিদিন/০৮ ডিসেম্বর/আরএইচ

ফেসবুক থেকে মন্তব্য করুন