নির্মাতা ও অভিনেতা কাজী হায়াৎ অসুস্থ

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের গুনী নির্মাতা ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা কাজী হায়াৎ। যিনি তার চলচ্চিত্রের মাধ্যমে সমাজের নানা অসঙ্গতি তুলে ধরারা চেষ্টা করেছেন। বিদ্রোহী এই নির্মাতা দীর্ঘদিন ধরেই হার্ট ও শরীরের বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। মাঝে চিকিৎসাজনিত কারণে নিউইয়র্কের মাউন্ট সিনাই হাসপাতালে ভর্তি হয়ে সেখানে উন্নত চিকিৎসা নেন। গতকাল তিনি আবারও অসুস্থ হয়ে পরেন।

এ বিষয়ে কাজী হায়াৎ জানান, গতকাল থেকে আবরও শরীরে ব্লাড সার্কুলেশনের সমস্যা দেখা দিয়েছে। এক জায়গায় বেশিক্ষণ দাঁড়িয়ে থাকতে পারি না। ব্লকও ধরা পড়েছে। এজন্য আবারও জরুরিভাবে একটি বাইপাস সার্জারি করাতে হবে। ডাক্তাররা আমার যে সার্জারিটা করতে বলেছেন সেটা আমেরিকা কিংবা জাপানে করতে হবে। অনেক ব্যয়বহুল। আমি আমেরিকায় এর চিকিৎসা করাতে চাই। চিকিৎসা করাতে পঁয়ত্রিশ হাজার আমেরিকান ডলার লাগবে আমার। এজন্য রাষ্ট্রের সহযোগিতা প্রয়োজন। এর আগে গত বছরের জানুয়ারিতে পুনরায় হার্টে সমস্যা দেখা দিলে প্রধানমন্ত্রীর কাছে আবেদন করলে ১০ লাখ টাকা অনুদান দেন আমাকে। সেটা দিয়ে চিকিৎসা করি।

এরআগে ২০০৪ সালে হার্টে দুটি রিং বসানো হয়েছিল প্রখ্যাত এই চলচ্চিত্র নির্মাতার। এরপর ২০০৫ সালে ওপেন হার্ট সার্জারি করা হয় কাজী হায়াতের।

এদিকে কাজী হায়াত বর্তমানে ‘বীর’ নামে একটি ছবির কাজ হাতে নিয়েছেন। এ ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনা করবেন শাকিব খান। এ ছবিতে সহ-প্রযোজনা করছেন এমডি ইকবাল। জানুয়ারিতে এ ছবির শুটিং শুরু হবার কথা রয়েছে।

আলোকিত প্রতিদিন/০৮ ডিসেম্বর/এমকে

ফেসবুক থেকে মন্তব্য করুন