কলাপাড়া রিপোর্টার্স ইউনিটিকে কম্পিউটার প্রদান

রাসেল কবির মুরাদ, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি: কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সদস্য ও গনমাধ্যমকর্মীদের দক্ষতা উন্নয়ন ও কাজের গতিশীলতা বাড়ানোর জন্য কম্পিউটার সামগ্রী প্রদান করেছে শাহজালাল ইসলামী ইসলামী বাংক ফাউন্ডেশন। গত শুক্রবার বেলা চারটায় কলাপাড়া উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এসব উপহার সামগ্রী হস্তান্তর করা হয়েছে।

এসময় প্রধান অতিধি হিসাবে উপস্থি ছিলেন পটুয়াখালী-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যক্ষ মহিব্বুর রহমান মুহিব। কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি মেজাবাহ উদ্দিন মাননু’র সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রাকিবুল আহসান, কলাপাড়া উপজেলার চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, কলাপাড়া পৌর মেয়র বিপুল হাওলাদার, কলাপাড়া প্রেসক্লাব সাধারন সম্পাদক মোহসিন পারভেজ।

এসময় উপস্থি ছিলেন, কলাপাড়া প্রেসক্লাবের সদস্য দৈনিক যুগান্তর প্রতিনিধি অমল মুখার্জী, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রিয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক মাহামুদুল হাসান টিটো, কলাপাড়া পৌর কাউন্সিলর জাকি হোসেন জুকু, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক জাহিদ রিপন, কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি মিজানুর রহমান বুলেট, মহিপুর প্রেসক্লাব সভাপতি মনিরুল ইসলাম, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির কার্য নির্বাহী সদস্য রাসেল কবির মুরাদ, ফরিদ উদ্দিন বিপু, অর্থ সম্পাদক উত্তম কুমার হাওলাদারসহ রিােপর্টার্স ইউনিটির সকল সদস্য বৃন্দ।

এ অঞ্চলকে ঘিরে যে উন্নয়ন সূচিত হয়েছে তাকে এগিয়ে নেয়ার জন্য গনমাদ্যমকর্মীদের প্রতি আহবান জানিয়ে এসময় মুহিব বলেন, জাতির বিবেক। আজ থেকে আট মাস পূর্বে শাহজালাল ইসলামী ব্যাংক আপনারদক্ষতা উন্নয়নে সহযোগিতা করার কথা বলেছিল আজ তা পূর্ন হল। গনমাধ্যমকর্মীরা সমাজের দর্পন। উন্নয়নের ধারক ও বাহক। দেশের উন্নয় এবং এলাকার উন্নয়নে আপনারা গুরুত্বপূর্ন ভ’মিকা রাখবেন আশা করি।

আলোকিত প্রতিদিন/০৭ ডিসেম্বর/আরএ

ফেসবুক থেকে মন্তব্য করুন