দিনাজপুর ইলেকট্রিক্যাল মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর ইলেকট্রিক্যাল মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার শহরের স্থানীয় একটি রেস্তোঁরায় এই সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি এম জিয়াউল হক টিপু’র সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক আসলাম খান। বার্ষিক আয় ব্যয়ের প্রতিবেদন পাঠ করেন কোষাধ্যক্ষ হারুন-অর-রশিদ।

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- সংগঠনের সহ-সভাপতি আশরাফ খান, সহ-সাধারণ সম্পাদক বদরুল আলম, ধর্ম বিষয়ক সম্পাদক সৈয়দ সাগির আহম্মেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাহিদ, কার্যকরী সদস্য নাছিরুল্লাহ রানা, শামীম পারভেজ পাপ্পু, বাপ্পি। সভায় মুক্ত আলোচনা করেন সংগঠনের সদস্য হাফিজ উদ্দীন বাবলু, আলম, এসএম মজিবর রহমান, আব্দুস সালাম, গৌরী, চঞ্চল দত্ত, আমিনুজ্জামান প্রমুখ। সভার পরিচালনা করেন প্রচার সম্পাদক রাজিউর রহমান রাজু।

সভার শুরুতে দিনাজপুর চেম্বার অব কমার্স এণ্ড ইন্ডাষ্ট্রি’র সাবেক সিনিয়র সহ-সভাপতি ও দিনাজপুর ইলেকট্রিক্যাল মার্চেন্ট এসোসিয়েশনের উপদেষ্টা মরহুম আনোয়ারুল ইসলাম, সাবেক সভাপতি সামসাদ, সাবেক সদস্য আবুল হাসেমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

আলোকিত প্রতিদিন/০৬ ডিসেম্বর/আরএইচ

ফেসবুক থেকে মন্তব্য করুন