এবার ইনজুরিতে মাহমুদউল্লাহ

ক্রিড়া ডেস্ক: বাংলাদেশের ক্রিকেটারদের ইনজুরির মিছিল দিন দিন দীর্ঘ হচ্ছে। এরই মধ্যে ইনজুরির কারণে বিসিএলে খেলা হচ্ছে না তামিম ইকবাল, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, মেহেদী হাসান মিরাজ, নাসির হোসেন, মুশফিকুর রহিম ও মোসাদ্দেকের। এবার তাদের সাথে যোগ দিলেন মাহমুদউল্লাহ রিয়াদও। বিসিএলের শেষ রাউন্ডের ম্যাচে খেলা হচ্ছে না এই অলরাউন্ডারের।তবে মাহমুদউল্লাহর চোট খুব বেশি গুরুতর নয় বলেই জানিয়েছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

তিনি বলেন, ‘মাহমুদউল্লাহর চোট তেমন বড় না। দুই-একটা দিন বিশ্রাম নিতে বলা হয়ে ওকে। এখনো কোনো স্ক্যানও করা হয়নি। যদি বিশ্রামের পর ব্যথা না কমে তাহলে আমরা পরবর্তী পদক্ষেপে যাব।’

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে মঙ্গলবার বিসিএলের শেষ রাউন্ডে মুখোমুখি হবে ওয়ালটন সেন্ট্রাল জোন ও ইসলামী ব্যাংক ইস্ট জোন। একই সময়ে অন্য ম্যাচে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে প্রাইম ব্যাংক সাউথ জোনের মুখোমুখি হবে বিসিবি নর্থ জোন।

বিসিএলে শিরোপার দৌঁড়ে এখন পর্যন্ত এগিয়ে রয়েছে উত্তরাঞ্চল। পঞ্চম রাউন্ড শেষে ৬০ পয়েন্ট নিয়ে তারা পয়েন্ট টেবিলে শীর্ষে রয়েছে। পয়েন্ট টেবিলে ৪৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে দক্ষিণাঞ্চল। ৪২ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে রয়েছে মধ্যাঞ্চল। আর ৪১ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে রয়েছে পূর্বাঞ্চল।

 

আলোকিত প্রতিদিন/২৪ এপ্রিল/আরএ

ফেসবুক থেকে মন্তব্য করুন