নিয়ন্ত্রণহীন বাস বিদ্যুতের খুঁটিতে ধাক্কা খেয়ে খাদে, নিহত ১ – আলোকিত প্রতিদিন

নিয়ন্ত্রণহীন বাস বিদ্যুতের খুঁটিতে ধাক্কা খেয়ে খাদে, নিহত ১

নিজস্ব প্রতিবেদক: চালকের বেপরোয়া গতির কারণে এ দুর্ঘটনা ঘটে বলে যাত্রীদের অভিযোগ।সোমবার ভোর ৪টার দিকে শহরের ঠাকুরগাঁও ৫০ বিজিবি সেক্টর কার্যালয় এলাকার পূর্ব পাশের হাজির মোড়ে ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মফিদার রহমান জানান । যাত্রীদের অভিযোগ, চালক শুরু থেকেই বেপরোয়া গতিতে বাস চালাচ্ছিল। দুর্ঘটনার পর বাসের চালক পালিয়ে যান।

নিহত শেফালি বেগম (৩৫) পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার শালবাগান মাঝিপাড়া গ্রামের মফিজুর রহমানের স্ত্রী। আহতদের পরিচয় পাওয়া যায়নি।আহতদের মধ্যে দুই জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং বাকিদের ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মফিদার রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, গত রোববার রাত ৮টার দিকে ঢাকার উত্তরা থেকে পঞ্চগড়ের তেঁতুলিয়ার উদ্দেশ্যে হানিফ এন্টারপ্রাইজের বাসটি রওনা হয়।

“পথে বাসটি সড়কের পাশে একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা খায়। বাসের ধাক্কায় বিদ্যুতের খুঁটিটি ভেঙে পড়ে যায়। পরে বাসটি সড়কের রেলিং ভেঙে পাশের খাদে পড়ে একটি গাছের সঙ্গে আটকে যায়। এ সময় এক নারী ঘটনাস্থলেই নিহত হন।“ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা বলেন, দুর্ঘটনার পর স্থানীয়দের সহায়তায় হাইওয়ে পুলিশ ও তাদের কর্মীরা ঘটনাস্থল থেকে এক নারীর মৃতদেহ উদ্ধার এবং ১৭ জন আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

এদিকে দুর্ঘটনাকবলিত বাসের যাত্রীদের অভিযোগ, বঙ্গবন্ধু সেতু পার হওয়ার পর থেকে চালক দ্রুত গতিতে বাস চালাচ্ছিলেন। যাত্রীরা অসংখ্যবার চালককে ধীরে চালাতে বললেও তিনি শোনেননি। দ্রুত গতিকে বাস চালানোর কারণেই এ দুর্ঘটনা ঘটেছে।হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ভবতোষ রায় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, আহতদের হাসপাতালে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে।দুর্ঘটনার পর বাসের চালক পালিয়ে গেছে বলে বোদা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক নাজমুল ইসলাম জানান।

আলোকিত প্রতিদিন/সেপ্টেম্বর/৯/এসএফ

এই সংবাদ ৯৩ বার পঠিত।
ফেসবুক থেকে মন্তব্য করুন